সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স ও জীপ গাড়ি হস্তান্তর

Saturday, May 11th, 2019

এমএ মাসুদ (সুন্দরগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধি) গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স ও জীব গাড়ি হস্তান্তর এবং শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইয়াকুব আলী মোড়লের সভাপত্বিতে অনুষ্ঠিত এ্যাম্বুলেন্স ও জীপ গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অন্যান্যদের মধ্যে বক্তব্যা রাখেন- উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী, থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমদাদুল হক বাবলু ও আওয়ামী লীগ নেতা সাজেদুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, স্বাস্থ্য সেবা জনগণের দোড় গোড়ায় পৌঁছানোর জন্য আমি নিরলসভাবে কাজ করছি। অল্প কিছুদিনের মধ্যেই অপারেশনসহ অন্যান্য সকল ধরণের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য চেষ্টা করছি। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য যে, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি নিজস্ব অর্থায়নে সুন্দরগঞ্জ উপজেলাবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য দু’টি ফ্রি এ্যাম্বুলেন্সও দিয়েছিলেন।

এরপর প্রধান অতিথি ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইয়াকুব আলী মোড়লের নিকট এ্যাম্বুলেন্স ও জীপ গাড়ির চাবি হস্তান্তর করেন।