কাঁমারগা ইউপি আওয়ামী লীগের বর্ধিতসভা

Saturday, February 16th, 2019

 

আলিফ হোসেন (তানোর প্রতিনিধি) রাজশাহীর তানোরে উপজেলা নির্বাচন ঘিরে কাঁমারগা ইউপি আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের নির্বাচনোত্তর বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

চলতি বছরের ১৬ ফেব্ররুয়ারী শনিবার কাঁমারগা ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বী ফরহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুফি কামাল মিন্টুর সঞ্চালনে মাদারীপুর বাজার চত্ত্বরে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাদেকুন নবী বাবু চৌধূরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি, কলমা ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী লুৎফর হায়দার রশিদ ময়না এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কাঁমারগা ইউপি চেয়ারম্যান মসলেম উদ্দীন প্রামানিক, চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, ওহাব হোসেন লালু, উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, কলমা ইউপি ছাত্রলীগের সভাপতি মোর্শেদুল মোমেনিন রিয়াদ, সৈনিক লীগ সম্পাদক তানভির রেজা, ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাদিকুল ইসলাম সাদেক, ইমরান হোসেন, মাহাবুর রহমান, জুয়েল রানা, ওয়াজির হাসান প্রতাপ সরকার ও মাহাবুব আলম বকুল প্রমূখ। এছাড়াও ইউপি আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সকল ইউনিটের সাংগঠনিক নেতারা উপস্থিত ছিলেন।

সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে অঙ্গীকার প্রকাশ ও ওয়াদা করেন। এদিকে বর্ধিতসভা শেষে নৌকার প্রার্থী লুৎফর হায়দার রশিদ ময়না উপজেলার পাঁচন্দর ইউপির ইলামদহী, কোয়েলহাট,বানিয়াল, রাবিয়ার মোড়, পাঠাকাটা প্রাণপুর, যশপুর ও কৃষ্ণপুর এলাকায় সৌকার পক্ষে গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।