সালমানের এই সাবেক নায়িকা এখন কী করছেন?

Thursday, November 22nd, 2018

স্নেহা উল্লাল। বলিউড তারকা সালমান খানের আবিষ্কার বলা যেতে পারে। কিন্তু তাকে আর দেখাই যায় না ইদানিং। কী করছেন স্নেহা এখন?

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, তেলুগু এই অভিনেত্রীকে বলিউডে প্রথম দেখা গিয়েছিল ‘লাকি, নো টাইম ফর লাভ’ ছবিতে। একেবারে ঐশ্বরিয়া রাইয়ের মতোই দেখতে স্নেহা, প্রত্যেকেই বলেছিলেন বি টাউনের।

‘ঠিক যেন বিশ্ব সুন্দরীর যমজ’, এমনটাই গুঞ্জন উঠেছিল টিনসেল টাউনে।

আসলে সালমান খান স্নেহাকে ছবিতে ‘ইন্ট্রোডিউস’ করান ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সম্পর্কে ইতি হওয়ার পরই। সালমানের সঙ্গে স্নেহার সম্পর্ক কেমন, তা নিয়েও পানিঘোলা হয়েছিল।

বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও এই অভিনেত্রী বলিউডের নজর কেড়েছিলেন। এর পর আরিয়ান, ক্লিক, কাশ মেরে হোতে হ্যায়, এই ছবিগুলোর পর কোথায় গেলেন তিনি?

প্রায় পাঁচ বছর কোনও ছবিতে তাকে দেখা যায়নি। ‘আয়ুষ্মান ভব’ নামে দক্ষিণের একটি ছবিতে স্নেহার অভিনয়ের প্রশংসা করেছিলেন সমালোচকরা। কিন্তু এত সুন্দর উপস্থিতি যার পর্দায়। তিনি গেলেন কোথায়?

প্রাইভেট পার্টিতে দেখা করেছিলেন বলিউের এই নায়িকা এবং ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল। যেখানে নায়িকাকে ভালবেসে ‘পুতুল’ বলেও সম্বোধন করেছিলেন গেইল। তাদের সম্পর্ক নিয়ে একটা গুঞ্জন ছড়িয়েছিল আইপিএলের সময়।

রক্তের একটা কঠিন অসুখ হয়েছিল স্নেহার। এক টানা ৩০-৪০ মিনিটের বেশি দাঁড়িয়ে থাকতেও পারতেন না।

অটো ইমিউন ডিসঅর্ডার নামে এই অসুখের কারণেই একেবারে অন্তরালেই চলে গিয়েছিলেন অভিনেত্রী।

তবে সোশ্যাল মিডিয়ায় ইদানিং বেশ সক্রিয় তিনি। ফটোশুটের ছবিও পোস্ট করছেন স্নেহা, পাচ্ছেন অসংখ্য লাইক। এখন সেরে উঠছেন ধীরে ধীরে, এমনটাই জানিয়েছেন স্নেহা একটি সাক্ষাৎকারে।

চলতি বছরে মুম্বাইয়ের দিওয়ালি পার্টিতে বহু বছর পর তাকে দেখা গেল।