সালমানকে হত্যার হুমকি দিলেন শাহরুখ!

Wednesday, November 21st, 2018

ডেক্স নিউজ: বলিউড তারকা সালমান খানকে খুনের হুমকি দিয়েছেন শাহরুখ নামের এক উঠতি অভিনয়শিল্পী। তাঁর পুরো নাম শাহরুখ গুলাবনবি ওরফে শেরা। গত সোমবার উত্তর প্রদেশ থেকে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম শাহরুখ হওয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে ঘটনাটি। আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত পুলিশ হেফাজতে থাকতে হবে ওই যুবককে।
শাহরুখ বলিউডে কাজের সুযোগ চান। সে জন্যই মুম্বাই গিয়েছিলেন। তিনি শুনেছেন অনেককেই কাজের সুযোগ দেন সালমান খান। এই তারকার সঙ্গে যোগাযোগের জন্য গত অক্টোবরে তিনি প্রথম ফোন করেন সালমানের ব্যক্তিগত সহকারীকে। জানান, বলিউডে কাজ করতে আগ্রহী এবং সেই বিষয়ে সালমানের সঙ্গে কথা বলতে তাঁর ব্যক্তিগত ফোন নম্বর দরকার। সালমানের ব্যক্তিগত সহকারী তা দিতে অস্বীকৃতি জানালে রেগে গিয়ে সালমান খানেকে হত্যা করার হুমকি দেন শাহরুখ।
সেখানেই শেষ নয়। ১৩ নভেম্বর সালমানের বাবা সেলিম খানের ফোন নম্বর সংগ্রহ করে ফোন করেন শাহরুখ। নিজেকে সন্ত্রাসী ছোটা শাকিলের দলের লোক পরিচয় দিয়ে বাবার কাছে ছেলে সালমানের নম্বর চান। সেলিম খান ফোন নম্বর না দেওয়ায় খেপে গিয়ে তাঁকেও হুমকি দেন ওই যুবক। পরে সেলিম খান বান্দ্রা থানায় একটি মামলা করেন।
সালমান খানের জন্য খুনের হুমকি এটাই প্রথম নয়। ২০ বছর আগে যোধপুরে এক বন্য হরিণ গুলি করে মারায় রাজস্থানের গ্যাংস্টার লরেন্স বিষ্ণৈ সালমানকে হত্যার হুমকি দিয়েছিলেন। বিলুপ্তপ্রায় প্রাণী হত্যার দায়ে সালমানের বিরুদ্ধে মামলা হয়। আদালতে হাজিরা দিতে গেলে তাঁকে হত্যা করার হুমকি দিয়েছিলেন লরেন্স। এরপর সালমানের মুম্বাইয়ের বাড়িতেও সতর্ক প্রহরা বসানো হয়।
উল্লেখ্য ১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের সময় বিলুপ্তপ্রায় একটি হরিণ গুলি করে মেরে ফেলেন সালমান। ওই মামলায় অভিযুক্ত ছিলেন তাঁর সহশিল্পী সাইফ আলী খান, সোনালী বেন্দ্রে, টাবু, নীলম কুঠারি প্রমুখ।