জেনে নেওয়া যাক আপনার রাশিফল

Friday, November 16th, 2018

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। 

ধনু (23 Nov – 21 Dec)
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন।
মকর (22 Dec – 20 Jan)
নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।
কুম্ভ (22 Jan – 18 Feb)
আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে। অকারণ ব্যয় পরিহার করুন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।
মীন (19 Feb – 20 Mar)
বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। আর্থিক দিক ভালো যেতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।
মেষ (21Mar – 20 Apr)
সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।
বৃষ (21 Apr – 20 May)
দিনটি শুভ সম্ভাবনাময়। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যেতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।
মিথুন (22 May – 21 Jun)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে।
কর্কট (22 Jun – 22 Jul)
দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
সিংহ (23 Jul – 23 Aug)
কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। সীমালঙ্ঘন করা ঠিক হবে না। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে।
কন্যা (24 Aug – 23 Sep)
নিজের মেধাকে কাজে লাগাতে চেষ্টা করুন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। অধ্যবসায়ী হলে ভালো করবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।
তুলা (24 Sep – 23 Oct)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।
বৃশ্চিক (24 Oct – 22 Nov)
প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। মন ভালো থাকবে। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন।