টাঙ্গাইল-২ আসনে বিএনপি’র মনোনয়ন কিনলেন দুই ভাই

Wednesday, November 14th, 2018


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে বিএনপি’র মনোনয়ন কিনলেন দুই ভাই। এরা হলেন- বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টু ও যুবদলের সাধারণ সম্পাধক সুলতান সালাউদ্দিন টুকু। সুলতান সালাউদ্দিন টুকু টাঙ্গাইল-২ আসনের পাশাপাশি টাঙ্গাইল-৫ আসন থেকেও মনোনয়ন কিনেছেন।
মঙ্গলবার ১৩ নভেম্বর দুপুর আড়াইটায় পিন্টু ও টুকুর পক্ষে মনোনয়ন কিনেন তাদের ভাই টাঙ্গাইল জেলা বিএনপি’র সভাপতি শামছুল আলম তোফা এবং আব্দুস সালাম পিন্টুর দুই মেয়ে পূর্ণি ও ডা. সাফওয়াত সাবা। ২১ শে গ্রেনেট হামলা মামলার রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত হয়ে আব্দুস সালাম পিন্টু ও প্রায় দুইশো মামলার বোঝা মাথায় নিয়ে সুলতান সালাউদ্দিন টুকু কারাগারে আছেন।
এছাড়াও টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ি) আসনের পাশাপাশি টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে ১২ নভেম্বর সোমবার মনোনয়ন কিনেছেন টাঙ্গাইল জেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এবং কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ ফকির মাহাবুব আলম স্বপন।
ফকির মাহাবুব আলম স্বপন বলেন, টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনটিতে দল আমাকে মনোনয়ন দিলে অবাধ ও সুষ্ঠ নির্বাচন হলে আমি নিশ্চিত বিজয়ী হবো।