ঢাকা-৪ আসনে আ.লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করলেন আব্দুল আলীম বেপারী

Monday, November 12th, 2018

ডেক্স নিউজ: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-৪ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগহ করেছেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম বেপারী। রবিবার ঢাকার ধানমন্ডির আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি গোলাম সরোয়ার মামুন, দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল, প্রবাসী কল্যাণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন, সহ-আন্তর্জাতিক সম্পাদক আকতারুজ্জামান মিরন, মহিলা সম্পাদক জহুরা পারভনি জয়া, সদস্য কেএম ফারুক হোসেন মুন্না, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, কালাম শিকদার, সিরাজুল ইসলাম, সালমা হাই টুনি, ইয়াছিন মিয়া, ঢাকা জেলা (দক্ষিণ) এর সাংগঠনিক সম্পাদক এইচ.এম নিরা, শরীয়তপুর জেলার সাংগঠনিক সম্পাদক ফরহাদ খান, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য শেখ সোহেল, রাসেল খান, শ্রীনগর উপজেলার সভাপতি জহিরুল হক নিশাদ শিকদার, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা এসএম সায়েম, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন বেপারী, ইকবাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আকতারুজ্জামান শাওন, মোঃ কুদ্দুস, জুলহাস মিয়া, নাগিব মোল্যা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিমউদ্দিন হল ছাত্রলীগের পরিবেশ সম্পাদক আবুল হোসেন, মহানগর উত্তর ছাত্রলীগ নেতা মোঃ জাফর সহ ঢাকা-৪ নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী।
এদিকে, ঢাকা-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আব্দুল আলীম বেপারী জয় বাংলা, জয়তু শেখ হাসিনা বলে শ্লোগান ধরলে হাজার হাজার নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত করে ধানমন্ডি এলাকার আকাশ বাতাস। আলহাজ্ব আব্দুল আলীম বেপারী বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই ব্যাপক উন্নয়ন হয়। আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
অন্যদিকে, উপস্থিত দলীয় নেতাকর্মীরা বলেন, শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। আর আলহাজ্ব আব্দুল আলীম বেপারী সকল নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছন। ঢাকা-৪ নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা তার পক্ষে আছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য আলহাজ্ব আব্দুল আলীম বেপারীকেই এমপি হিসেবে চাই। তিনি মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবে, ইনশাআল্লাহ।