জেনে নেওয়া যাক আপনার রাশিফল

Monday, November 12th, 2018

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। 

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা দেখা যাচ্ছে। পড়শিদের চক্রান্তে দাম্পত্য কলহ শুরু হতে পারে। জীবাণু সংক্রমণে ইনফ্লুয়েঞ্জা জাতীয় রোগে ভোগান্তি। প্রেম নিয়ে আপনার কোলো কাছের মানুষ গোপনে সমস্যার সৃষ্টি করতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) সচেতনতার অভাবে বিপদে পড়ার আশঙ্কা আছে। উত্তরাধিকার সূত্রে অর্থ সম্পত্তি প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। পারিপার্শ্বিক কারণে মানসিক অবসাদ ও কাজকর্মে বাঁধা আসতে পারে। মধুর বাক্য ও সংযত আচরণের জন্য পরিচিত মহলে খ্যাতি বৃদ্ধি পাবে।

 
মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) শুভ কাজ ত্বরান্বিত হতে পারে। নতুন কোন বই পড়ার ফলে আত্মিক অগ্রগতির লক্ষণ দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে বিতর্ক-বিবাদে জড়িয়ে পড়ায় অহেতুক সমস্যা বাড়তে পারে। দীর্ঘ চিকিৎসার পরে প্রিয়জনের আরোগ্যে স্বস্তি লাভ করবেন। উচ্চশিক্ষা বা গবেষণায় সাফল্য আসার যোগ আছে।
কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বাহন ক্রয়ের জন্য পরিবারে আলাপ আলোচনা এগিয়ে যাবে। তৃতীয় কাউকে ঘিরে পরিবারে অশান্তি বৃদ্ধি পেতে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য বাড়তি বিনিয়োগের প্রশ্নে চিন্তা-ভাবনা করতে হবে। সম্পত্তি জনিত সমস্যার সন্তোষজনক সমাধানের সুবাদে হতাশা মুক্তি হতে পারে।
সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) কোনো নারীর কারণে জরিমানা দিতে হতে পারে। ভ্রমণ যোগ থাকলেও ভ্রমণে কিছু কিছু সমস্যা দেখা দেবে। সিংহ লগ্নে জাত ব্যক্তির উদারতা দেখাতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা আছে। সাবধানে চলাফেরা করুন।
কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কর্মক্ষেত্রে পদোন্নতির সঙ্গে সঙ্গে বদলির সম্ভাবনাও দেখা দিতে পারে। কোনো বিশেষ খবরে বিষণ্ণতা গ্রাস করতে পারে। লিভার বা কিডনির সমস্যায় কাজকর্মে বাধা আসার যোগ আছে। কর্কশ বাক্যের জন্য স্বজন-বান্ধবেরও বিরাগভাজন হতে পারেন। প্রেম নিয়ে জটিলতা দেখা দেবার যোগ আছে।
তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) সন্তানের লেখাপড়ার দিকে বাড়তি নজর দেওয়া দরকার। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ কাজের বাঁধা হয়ে দাঁড়াতে পারে। প্রবাসী প্রিয়জনের শারীরিক সমস্যায় উদ্বেগ। দাম্পত্য জীবনে ছোট ছোট সমস্যার যোগ আছে।
বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বন্ধুর উপস্থিত বুদ্ধিতে বিপর্যয় এড়ানোর সম্ভাবনা। জমিজমা ক্রয়ের সুযোগ হাতছাড়া না-করাই ভালো। আজকের দিনে বিনিয়োগ শুভ। ঘাড় ও পিঠের ব্যাথায় ভোগান্তি দেখা দিতে পারে। নেলদেনের দলিল রাখুন।
ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) দুষ্ট সহকর্মীর দুরভিসন্ধির জন্য কর্মে জটিলতা ও অশান্তি বৃদ্ধি পাবে। মন ও বুদ্ধির অস্থিরতায় নতুন পরিকল্পনায় বাধা পেতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিবাদ হতে পারে। বিলাসিতার জন্য অপব্যয় ও সঞ্চয় বৃদ্ধিতে বাঁধার যোগ প্রবল। প্রেম যোগ আছে।
মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) বুদ্ধিমত্তার জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে অতিরিক্ত ব্যয় হবে। বহুমুখী প্রতিভার স্বীকৃতির যোগ আছে। প্রেম কিছুটা বাঁধা যুক্ত।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) আত্মীয়স্বজনের উস্কানিতে দাম্পত্য অশান্তি দেখা দিতে পারে। কর্মসূত্রে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। নতুন কাজের সুবাদে উপার্জন বৃদ্ধির সুযোগ হতে পারে। সন্তানের পরীক্ষার ফলাফল নিয়ে দুশ্চিন্তা বাড়বে। টনসিল বা অন্য গ্লান্ডের সমস্যায় দুর্ভোগ হতে পারে।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আগুন থেকে বিপদের আশঙ্কা আছে। কুটুম্বিতা নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। উপস্থিত বুদ্ধি ও যুক্তিপূর্ণ সিদ্ধান্তে শত্রুরা বশে থাকবে। শিক্ষকতার কাজে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। অতিরিক্ত উচ্চাভিলাষ বিপত্তি ডেকে আনতে পারে।