জেনে নেওয়া যাক আপনার রাশিফল

Saturday, November 3rd, 2018

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না। 

ধনু (23 Nov – 21 Dec)
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।
মকর (22 Dec – 20 Jan)
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।
কুম্ভ (22 Jan – 18 Feb)
দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।
মীন (19 Feb – 20 Mar)
শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।
মেষ (21Mar – 20 Apr)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।
বৃষ (21 Apr – 20 May)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।
মিথুন (22 May – 21 Jun)
ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। ঠাণ্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।
কর্কট (22 Jun – 22 Jul)
প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। মাথা ব্যথায় ভুগতে পারেন।
সিংহ (23 Jul – 23 Aug)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। অপরের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। শরীর ভালো থাকতে পারে। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে।
কন্যা (24 Aug – 23 Sep)
শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।
তুলা (24 Sep – 23 Oct)
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগে সুফল পেতে পারেন।
বৃশ্চিক (24 Oct – 22 Nov)
সামাজিক কাজকর্মে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।