১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

২০ জুলাই মুক্তি পাচ্ছে না ‘ভাইজান এলো রে’

প্রকাশিতঃ জুলাই ১৮, ২০১৮, ৫:১০ অপরাহ্ণ


আগামী ২০ জুলাই বাংলাদেশে শাকিব খান-শ্রাবন্তী-পায়েল সরকার অভিনীত কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’ মুক্তি পাওয়ার কথা ছিল। সাফটা চুক্তির আওতায় আগামী ২০ জুলাই দেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা আর হচ্ছে না। তবে মাত্র এক সপ্তাহ পরে অর্থাৎ ২৭ জুলাই ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

এন ইউ আহমেদ ট্রেডার্স নামে আমদানীকারক প্রতিষ্ঠান ‘ভাইজান এলো রে’ বাংলাদেশে মুক্তি দিচ্ছে। অপরপক্ষে এই ছবিটির বিপরীতে পশ্চিমবঙ্গে যাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি।

জানা গেছে, প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ না পাওয়ায় ভাইজানের মুক্তি পেছানো হয়েছে। তবে ‘২৭ জুলাই নিশ্চিত ‘ভাইজান এলো রে’ মুক্তি পাবে’ বলে আমদানীকারক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে। ইতোমধ্যে সেন্সর সার্টিফিকেট পেয়েছে ছবিটি।

এর আগে ‘ভাইজান এলো রে’ ছবিটি গত রোজার ঈদে বাংলাদেশে মুক্তির চেষ্টা করা হয়। পরবর্তীতে উচ্চতর আদালত দেশের সকল উৎসবে উপমহাদেশের ছবি মুক্তি না দিতে রুল জারি করে।

ছবিটি পরিচালনা করেছেন কলকাতার নামী নির্মাতা জয়দীপ মুখার্জী। এ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। ‘ভাইজান এলো রে’ ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT