২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

২০১৮ সালকে ২০১৪ সাল মনে করলে ভুল করবে বিএনপি

প্রকাশিতঃ আগস্ট ২৬, ২০১৮, ৯:৫৫ অপরাহ্ণ


ইব্রাহিম হোসেন : গণতন্ত্রের কথা বলে বিএনপি যদি ২০১৮ সালকে ২০১৪ সাল মনে করে , তাহলে তারা মারাত্মক ভুল করবে। এছাড়া , এবার যদি সন্ত্রাস ও সহিংসতা করা হয় , তাহলে এদেশের মানুষই তা প্রতিহত করবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । রোববার ( ২৬ আগস্ট ) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরের বাস-স্ট্যান্ডে ইন্টারসেকশনের আলোকবাতি উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন মন্ত্রী । এ সময় মন্ত্রী আরো বলেন , ‘সড়কে শৃঙ্খলা ও মানুষের মৃত্যুর মিছিল বন্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে । আগামী ১০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন পাবার পর বাস্তবসম্মত পদক্ষেপ গ্রহন করা হবে বলে জানান মন্ত্রী’ ।

বিএনপিকে নির্বাচনকালীন সরকারে আমন্ত্রণ জানানো হবে কি-না জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, গতবার বিএনপিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় অফার করা হয়েছিল। তারা সেটি ঘৃণা ভরে প্রত্যাখান করেছে। এখন তাদের নতুন করে আমন্ত্রণ জানানোর কোনো সুযোগ নাই।

এসময় ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য সদস্য “ডা. এনামুর রহমান” সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক “মঞ্জুরুল আলম রাজিব” তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান “ফখরুল আলম সমর” সহ সড়ক ও জনপথ অধিদফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT