২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

হ্যারি কেনের পরীক্ষা নিতে প্রস্তুত লভরেন

প্রকাশিতঃ জুলাই ১০, ২০১৮, ৯:৫২ অপরাহ্ণ


বুধবার বিশ্বকাপের দ্বিতীয় সেমি-ফাইনালে ইংল্যান্ড স্ট্রাইকার হ্যারি ক্যানের বিপক্ষে নিজেকে প্রমাণ করার জন্য মুখিয়ে আছেন ক্রোয়েশীয় ডিফেন্ডার ডেজান লভরেন। ওয়েম্বলিতে প্রিমিয়ার লিগের ম্যাচে লিভারপুলের হয়ে খেলার পর ৯ মাসেরও কম সময়ের মধ্যে ফের কেনের মুখোমুখি হতে যাচ্ছেন লভরেন। অক্টোবরে অনুষ্ঠিত ওই ম্যাচে কেনের টোটেনহ্যাম হট স্পারের কাছে ৪-১ গোলে হেরে গিয়েছিল তার দল।

বিশ্বকাপের চলতি আসরে ইতোমধ্যে সর্বাধিক গোল আদায় করে গোল্ডেন বুট জয়ের তালিকার শীর্ষে রয়েছেন ইংলিশ অধিনায়ক। নক-আউট পর্বে ডেনমার্ক ও রাশিয়াকে অতিক্রম করতে টাইব্রেকার পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে ক্রোয়েশিয়াকে। তবে লভরেন বলেছেন, বিশ্বসেরা এই তারকাকে এত বড় একটি মঞ্চে মোকাবেলা করাটাকে দারুণভাবে উপভোগ করবেন তিনি।

যুক্তরাজ্যের সংবাদ মাধ্যমকে এই ডিফেন্ডার বলেন, ‘প্রিমিয়ার লিগে তিনি (কেন) সেরা তারকাদের একজন। তিনি যা অর্জন করেছেন তাতে অবশ্যই প্রশংসা পাবার যোগ্য। শেষ কয়েকটি মৌসুমে তিনি গড়ে ২৫টিরও বেশি গোল করেছেন। বিশ্ব মঞ্চেও তিনি সেরা স্ট্রাইকারদের একজন।

‘তবে আমি এই স্ট্রাইকারের চ্যালেঞ্জ মোকাবেলা করার মাধ্যমে সবার সামনে প্রমাণ করতে চাই যে আমিও বিশ্বসেরা ডিফেন্ডারদের একজন।’

১৯৯৮ সালের পর প্রথমবারের মত বিশ্বকাপের সেমি-ফাইনালে পৌঁছানো দলের এই ডিফেন্ডার তাদের দল স্বাধীনতা নিয়েই লড়াই করবে জানিয়ে বলেন, ‘ইংল্যান্ড হচ্ছে এবারের আসরের শিরোপা ফেভারিট দলগুলোর একটি। সুতরাং তাদেরকে অবশ্যই সমীহ দেখাতে হবে। তবে আমরা বড় দলগুলোর বিপক্ষে খেলা দারুণ উপভোগ করছি। যেমনটি আর্জেন্টিনার বিপক্ষে দেখিয়েছি। আসন্ন ম্যাচে আমাদের হারানোর কিছুই নেই।’

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT