১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

হচ্ছে না মেসি-রোনালদো-নেইমারের মুখোমুখি লড়াই!

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ৪:১৯ অপরাহ্ণ


একসময় তিন জনই খেলতেন স্প্যানিশ লা লিগায়। তখন স্প্যানিশ লিগ ছাড়াও চ্যাম্পিয়নস লিগের আসরে দেখা হতো তাদের। এরপর নেইমার চলে গেলেন পিএসজিতে। রোনালদো জুভেন্তাস। মেসি রয়ে গেলেন বার্সেলোনায়। এই তিন মহাতারকার দেখা সাক্ষাতের একমাত্র প্লাটফর্ম হলো চ্যাম্পিয়নস লিগ। কিন্তু ইউরোপ সেরার আসন্ন সিজনের প্রথম পর্বে অন্তত দেখা হচ্ছে না এই তিন মহাতারকার।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র আজ। আটটি গ্রুপে ভাগ হবে ৩২টি দল। জানা যাবে, কে মুখোমুখি হলো কার। এবার একই গ্রুপে পড়ে যেতে পারে চারটি বড় দল। ড্রয়ে রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস, পিএসজি ও বার্সেলোনা একই পাত্রে পড়েছে। পাত্র নম্বর ১ থেকে ৮ গ্রুপের প্রথম আটটি দল বেছে নেওয়া হবে। এই পাত্রের সবগুলো দল পড়বে ভিন্ন গ্রুপে। ফলে গ্রুপ পর্বে এই তিন বড় তারকা কেউই মুখোমুখি হবেন না।

ড্রয়ে এবার একাধিক কঠিন গ্রুপ দেখা যাওয়ার একটা শঙ্কা আছে। বিশেষ করে প্রথম পাত্রে থাকা স্পেনের তিন ক্লাবের জন্য কঠিন গ্রুপ পড়ে যেতে পারে। প্রতি গ্রুপ থেকে দুটি দল দ্বিতীয় রাউন্ডে যাবে। ফলে একই গ্রুপে তিনটি বড় দল থাকলেই সমস্যা। সেখানে এবার কোনো গ্রুপে চারটি বড় দলও পড়ে যেতে পারে। বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হবে ড্র। অনুষ্ঠানের মূল অতিথি হবেন সাবেক ব্রাজিল তারকা কাকা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT