১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

স্মার্টকার্ড বিতরণকালে নির্বাচন অফিসের ৫ কর্মচারীকে মারধর

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৪, ২০১৮, ৭:২৪ অপরাহ্ণ


ডেস্ক নিউজ:সিরাজগঞ্জের সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে স্মার্টকার্ড বিতরণকালে নির্বাচন অফিসের ৫ কর্মচারীকে মারধরের ঘটনা ঘটেছে। সেনা সদস্যপরিচয় দানকারী এক ব্যক্তির বিরুদ্ধে এমন অভিযোগ উঠে। এ ঘটনায় ওই কেন্দ্রে দুই ঘণ্টা স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম বন্ধ রাখা হয়। অভিযুক্ত সেনা সদস্য ও তার ভাইকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের পোড়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মারধরের এ ঘটনা ঘটে। আহতরা হলেন- নির্বাচন অফিসের অপারেটর রাজীব ও সহযোগী অপারেটর সজীব, আব্দুর রাজ্জাক, অফিস সহকারি শামীম ও আনসার সদস্য মামুন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুর রশিদ জানান, সকালে ওই কেন্দ্রে স্মার্টকার্ড বিতরণ শুরু হয়। দুই শতাধিক মানুষ লাইনে দাঁড়িয়ে তাদের স্মার্টকার্ড সংগ্রহ করছিলেন। এসময় লুৎফর রহমান নামে এক ব্যক্তি সিরিয়াল ভেঙে আগে ওঠার চেষ্টা করলে কর্তব্যরত আনসার সদস্য তাকে বাধা দেন। পরে তিনি নিজেকে সেনা সদস্য পরিচয় দেন এবং ওই আনসার সদস্যকে মারধর করেন। এসময় অপারেটররা এগিয়ে এলে লুৎফর রহমান ও তার স্বজনরা অপারেটর, অফিস সহকারিসহ ৫ জনকে মারধর করেন। এ ঘটনার পর স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম বন্ধ রাখা হয়।

সেনা সদস্য পরিচয়দানকারী লুৎফর রহমান ও তার ভাই লালনকে আটক করে পুলিশ হেফাজতে দেয়া হয়েছে। পরে উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের হস্তক্ষেপে ২ ঘণ্টা পর দুপুর ২টার দিকে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম চালু করা হয়।

সদর থানার পরিদর্শক (অপারেশন) নুরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। নির্বাচন অফিসার অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT