২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

স্বামীর সাথে অভিনয়, বনসালিকে ঐশ্বরিয়ার ‘না’

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ১:০৪ অপরাহ্ণ


৮ বছর পর অভিষেক-ঐশ্বরিয়া জুটিকে একসঙ্গে বড় পর্দায় দেখতে চলেছেন দর্শকরা। অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে চলেছেন তাঁরা।

কিন্তু সম্প্রতি ডেকন ক্রনিকলের রিপোর্টে জানা গেল, ঐশ্বরিয়া সঞ্জয় লীলা বনসালিকে ছেড়ে বেছে নিয়েছেন অনুরাগ কাশ্যপকে। দুটি ছবির শুটিং-এর তারিখ একই হয়ে যাওয়ায় ঐশ্বরিয়াকে যেকোনো একটা বেছে নিতে হয়। আর ঐশ্বরিয়া বেছে নেন স্বামী অভিষেককে- অর্থাৎ অনুরাগ কাশ্যপের ছবি ‘গুলাব জামুন’কে।

অভিষেক এবং ঐশ্বরিয়াকে শেষবার ২০১০ সালে মণিরত্নমের ‘রাবণ’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে।

‘গুলাব জামুন’ ছবিতে তাঁদের এমন চরিত্রে কাস্ট করা হয়েছে যা তাঁরা আগে কখনও করেননি। প্রায় আট বছর পর তাঁরা একসঙ্গে কাজ করতে চলেছেন। সর্বোপরি ‘গুলাব জামুন’ তাঁদের চরিত্র দুটো অসাধারণ- জানাচ্ছে ডেকন ক্রনিকল।

বেশ কয়েক মাসের দোটানা কাটিয়ে শেষমেশ জুলাই মাসে মিড-ডে’র সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানিয়েছিলেন, অভিষেক এবং আমি গুলাব জামুন একসঙ্গে অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছি। মনমার্জিয়ার পর ওঁকে ঠিক করতে হতো যে ও কী চায়।

ঐশ্বরিয়া আরো জানান, আমরা অনেকদিন ধরেই ভেবেছিলাম একসঙ্গে অভিনয় করার কথা। কিন্তু তারপর অভিষেক কিছুটা সময় নেয়। তারপর ও অনুরাগ কাশ্যপ পরিচালিত মনমার্জিয়ার শুটিং শুরু করে। তখনই আবার গুলাব জামুনের কথা ওঠে এবং শেষমেশ আমরা রাজি হই। ছবির চিত্রনাট্যটা দারুণ এবং আমরা দুজনই তার সঙ্গে ভালোভাবে মানিয়েছি।

ঐশ্বর্যকে শেষবার ‘ফ্যানি খান’ ছবিতে দেখা গেছে এবং অভিষেক বর্তমানে ‘মনমার্জিয়া’ ছবির প্রোমোশনে ব্যস্ত রয়েছেন। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ছবিতে তাঁকে তাপসী পান্নু এবং ভিকি কৌশলের সঙ্গে দেখা যাবে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT