১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

স্ত্রী-সন্তানের পাশে থাকতে কোটি টাকার লিগে খেলছেন না শোয়েব

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০১৮, ২:২৪ অপরাহ্ণ


সপ্তাহখানেক পরেই শুরু হতে যাচ্ছে কোটি টাকার টি-টেন ক্রিকেট লিগ। সেই টুর্নামেন্টে পাঞ্জাবি লিজেন্ডসের আইকন ও ক্যাপ্টেন হিসেবে নির্বাচিত হয়েছিলেন পাকিস্তানি তারকা অল-রাউন্ডার শোয়েব মালিক। কিন্তু সদ্য বাবা হয়েছেন তিনি। তাই সকল প্রলোভন উপক্ষা করে স্ত্রী সানিয়া মির্জা আর নবজাতক সন্তানের পাশে থাকতে শোয়েব এই টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন।

প্রথম মৌসুমে পাঞ্জাবি লিজেন্ডসের হয়ে ৫ ম্যাচে ১৯১ রান করে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিল শোয়েব। তবে এবারে আইকন ক্রিকেটারের সার্ভিস পাচ্ছে না পাঞ্জাবি ব্রিগেড। নিজের টুইটার অ্যাকাউন্টে শোয়েব লিখেছেন, ‘মিশ্র অনুভূতি নিয়ে লিখছি, পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য এই মৌসুমে পাঞ্জাবি লিজেন্ডস দলের সঙ্গে যুক্ত থাকতে পারছি না। সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন ছিল। আমার স্ত্রী মনে করেন আমি খেলব। তবে যে কোনো বিষয়ের ঊর্ধ্বে পরিবার। আশা করি সবাই বিষয়টি বুঝতে পারবেন।’

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার মতোই শোয়েব মালিক সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সানিয়ার পুত্রসন্তান আগমনের খবর শোয়েবই প্রথমবার জানিয়েছিলেন নিজের টুইটার অ্যাকাউন্টে। পরের দিনেই নিজের পুত্রের নাম ইজহান মির্জা মালিক রাখা হয়েছে বলে সমর্থকদের জানান তিনি। সানিয়াও জোড়া ছবি পোস্ট করেছেন পুত্র সন্তান জন্মের পরে।

আপাতত মিয়া-বিবি একে অন্যের সান্নিধ্যেই ইজহানকে নিয়ে থাকতে চাইছেন। শোয়েবের টুইটার পোস্টে প্রকাশ্যেই স্ত্রীর প্রতি যেন ভালবাসা প্রদর্শন। এদিকে ইজহানের জন্মের পরপরই কিছু গণমাধ্যম জানিয়েছিল, পাকিস্তানের নাগরিকত্ব পাচ্ছে না সে। তবে ভারত ইজহানকে নাগরিকত্ব দিতে প্রস্তুত। বিষয়টি নিয়ে এখনও কোনো সুরাহা হয়নি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT