১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

স্ত্রী-মেয়েকে হত্যার পর আত্মহত্যা বলে ধারণা পুলিশের

প্রকাশিতঃ জুলাই ১৯, ২০১৮, ৮:০৮ অপরাহ্ণ


গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ এলাকায় নিজ বাসা থেকে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে। পুলিশ বলছে, বাড়িটিতে গিয়ে তাঁরা স্ত্রী ও মেয়ের গলাকাটা এবং স্বামীর ঝুলন্ত লাশ দেখতে পান।

নিহত তিনজন হলেন কামাল হোসেন (৪০), তাঁর স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাঁদের মেয়ে সানজিদা কামাল ওরফে রিমি (১৮)। সানজিদা উত্তরা আধুনিক মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্রী। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কামাল হোসেন তাঁর স্ত্রী ও মেয়েকে জবাই করে হত্যার পর নিজে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আজ সকাল সাড়ে ১০টার দিকে কামাল হোসেনের ভাইয়ের স্ত্রী মাহমুদা বেগম তাঁর মেয়েকে স্কুলে দিয়ে ফিরছিলেন। এ সময়ে তিনি কামাল হোসেনের বাড়ির বাইরের বারান্দার লাইট জ্বালানো দেখতে পান। কাছে গিয়ে তিনি দেখেন বারান্দার ফটক গ্রিলের ভেতর থেকে তালা লাগানো, কিন্তু ঘরের দরজা একটু খোলা। খোলা দরজা দিয়ে ঝুলন্ত লাশ দেখে তিনি চিৎকার শুরু করেন। এ সময়ে অন্য স্বজনেরা এগিয়ে আসেন। তাঁরা বারান্দার গ্রিলের তালা ভেঙে ভেতরে ঢুকে ঘরের মেঝেতে নাজমা বেগম ও সানজিদার গলাকাটা লাশ দেখতে পান। ওই ঘরেরই আড়ার সঙ্গে ঝুলে ছিল কামাল হোসেনের লাশ। খবর পেয়ে থানা-পুলিশ বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ তিনটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT