১৯শে মার্চ, ২০১৯ ইং | ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, বসন্তকাল

সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনে কে হচ্ছেন মহিলা এমপি?

প্রকাশিতঃ জানুয়ারি ১১, ২০১৯, ১২:০৪ অপরাহ্ণ


 

জোবায়ের আহমদ (মৌলভীবাজার প্রতিনিধি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠনের পরই সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হতে মাঠে নেমেছেন মৌলভীবাজার জেলার আওয়ামী মহিলা নেত্রীরা।

সুনামগঞ্জ-মৌলভীবাজার মহিলা আসনের সংসদ সদস্য কে হচ্ছেন এই নিয়ে চলছে অনেক জল্পনা কল্পনা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ইউটিউব ও ওয়াটসআ্যাপ এবং পত্র পত্রিকায় যার পছন্দ মত ক্যাম্পেইন ও লেখা লেখির মত এখন অনেকেই সংরক্ষিত মহিলা এমপির জন্য ও ক্যাম্পেইন চালিয়ে যাচ্ছেন।

আলোচনায় আসছেন ৬ জন মহিলা নেত্রী, তার মধ্যে সবচেয়ে বেশি যার নাম শোনা যাচ্ছে, সাবেক সংসদ সদস্য ও প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর স্ত্রী সৈয়দা সায়রা মহসীন। মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সাংসদ বেগম হুসনে আরা ওয়াহিদ, মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সৈয়দা জহুরা আলাউদ্দিন, পুলিশের সাবেক আইজিপি সৈয়দ বজলুল করিমের কন্যা ও জালালাবাদ এসোসিয়েশনের মহিলা বিষয়ক সম্পাদিকা ব্যারিস্টার সৈয়দা সীমা করিম ও সিলেট এমসি কলেজের সাবেক ছাত্রী এডভোকেট জেসমিন মনসুর।

এদের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দা সায়রা মহসীন আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। তবে দলীয় মনোনয়ন না পাওয়ায় মনোনীত প্রার্থী নেছার আহমদের পক্ষে চালিয়েছেন প্রচারণা। দেশে বিদেশের মৌলভীবাজার জেলাবাসী অতি আগ্রহে সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন কে হচ্ছেন মহিলা সাংসদ ।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক ও প্রকাশক:
মোঃ সুলতান চিশতী

বার্তা সম্পাদক:
ডঃ মোঃ হুমায়ূন কবির

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT