২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

সুনামগঞ্জে তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের গণমিছিল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৯, ২০১৮, ৫:৫৭ অপরাহ্ণ


‘হটাও লাঙ্গল, বাচাঁও নৌকা’ শ্লোগানে সুনামগঞ্জে গণমিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজ রবিবার দুপুরে তৃণমূল নেতাকর্মীরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের জাতীয় পার্টির পরিবর্তে মহাজোট থেকে আওয়ামী লীগের প্রার্থী দেওয়ার দাবি জানান।

গণমিছিলে নির্বাচনী এলাকার প্রত্যন্ত গ্রাম থেকে তৃণমূল নেতাকর্মীরা এসে জেলা শহরে মিছিল সমাবেশ করে কেন্দ্রীয় আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষণ করে এই বক্তব্য দেন।

রবিবার সকাল থেকে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা থেকে কয়েক হাজার নারী পুরুষ খণ্ড খণ্ড মিছিল দিয়ে সুনামগঞ্জ শহরে আসেন। সেখান থেকে মিছিল সহকারে বালুর মাঠে গিয়ে সমাবেশে মিলিত হন। সমাবেশের আগে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে শহর প্রদক্ষিণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।

দুপুর ১টায় গণমিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন। মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক নান্টু, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, কোষাধক্ষ্য ইশতিয়াক আহমদ শামীম, দপ্তর সম্পাদক নূরে আলম আলম ছিদ্দকী উজ্জ্বল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অ্যাড. আবুল আজাদ রোমান।

সমাবেশে বক্তারা বলেন, একটি জেলার হেড কোয়ার্টার হচ্ছে জেলা সদর। কিন্তু এই জেলা সদরে আওয়ামী লীগের উন্নয়নের জোয়ারের সময়েও কোনো উন্নয়ন নেই। আওয়ামী লীগ নেতাকর্মীরা নির্যাতিত ও উন্নয়ন বঞ্চিত।

আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত সুনামগঞ্জ-৪ আসনে ২০১৪ সালের নির্বাচনে মহাজোটের স্বার্থে জাপা (এরশাদ) কে ছাড় দেওয়া হলেও আর ছাড় না দেওয়ার আহ্বান জানান বক্তারা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT