১২ই নভেম্বর, ২০১৮ ইং | ২৮শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সীতাকুণ্ডে পূজা দেখার সুযোগ নিল চোরের দল

প্রকাশিতঃ অক্টোবর ১৭, ২০১৮, ৯:২২ অপরাহ্ণ


ডেক্স নিউজ: চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি বসত বাড়ির জানালার গ্রিল ভেঙে সাড়ে চার ভরি স্বর্ণালঙ্কার ও তিন লাখ টাকার প্রাইজবন্ডসহ মূল্যবান সরঞ্জাম চুরি করেছে নিয়ে গেছে চোরের দল।

গত মঙ্গলবার রাত ১০টার দিকে পৌরসভার মধ্যম মহাদেবপুর তাঁতী বাড়ির লোকজন পূজা পরিদর্শনে গেলে সেই সুযোগে এ ঘটনা ঘটে । ভুক্তভোগিরা এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে পৌরসভাধীন মধ্যম মহাদেবপুর তাঁতীবাড়ির বেসরকারি চাকুরিজীবি দীপক ভৌমিকের বাড়ির লোকজন পৌরসদরে দুর্গা পূজা পরিদর্শনে বের হন।

রাত ১০টার দিকে দীপকের বাবা মদন ভৌমিক বাড়িতে এসে তালা খুলে ভেতরে প্রবেশ করে দেখেন, ঘরের ভেতরের স্টিলের আলমারি ও আসবাবপত্র তছনছ হয়ে আছে। এসময় ভেতরের একটি গ্রিল কাটা দেখতে পান তিনি।

খবর পেয়ে দীপক ও পরিবারের লোকজন সেখানে গিয়ে দেখেন স্বর্ণের কানের দুল, আংটি, চেইন, বালাসহ বিভিন্ন প্রকারের অন্তত সাড়ে ৪ ভরি স্বর্ণালংকার ও তিন লাখ টাকার প্রাইজবন্ড চুরি হয়ে গেছে। রাতেই বিষয়টি তারা থানায় জানান।

দীপক ভৌমিক জানান, বুধবার এ বিষয়ে থানায় মামলা দায়ের করেছেন তিনি। সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আমরা ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT