২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

সালমান খান বাদ!

প্রকাশিতঃ জুলাই ৪, ২০১৮, ১:৫৭ অপরাহ্ণ


যশরাজ ব্যানারের অত্যন্ত সফল সিরিজ ‘ধুম’। এ পর্যন্ত এই ফ্র্যাঞ্চাইজির তিনটি ছবি মুক্তি পেয়েছে। আর তিনটি ছবিই বক্স অফিসে পেয়েছে দারুণ সাফল্য। শোনা যাচ্ছে, আবার ধুম মচাতে আসছে ‘ধুম ফোর’। এরই মধ্যে শোনা গেছে, এই ছবিতে ‘ধুম’ থাকবেন ‘বলিউডের ভাইজান’ সালমান খান। আর ভাইজান মানেই ‘ধুম’ আরও জোরদার হবে, তা বলার অপেক্ষা রাখে না। আরও শোনা গেছে, ‘ধুম ফোর’ ছবিতে বলিউডের ‘দাবাং খান’ নাকি ‘চোর’ হচ্ছেন। এর আগে এই সিরিজের ছবিতে চোরের ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রহাম, হৃতিক রোশন আর আমির খান।

কিন্তু এখন শোনা যাচ্ছে অন্য কথা। ‘ধুম ফোর’ ছবিতে নাকি থাকছেন না সালমান খান। তাঁকে বাদ দিয়েই ভাবতে হচ্ছে নির্মাতাদের। কেন? জানা গেছে, ‘ধুম ফোর’ ছবিতে থাকবেন অভিষেক বচ্চন। তিনি যেহেতু ঐশ্বরিয়া রাই বচ্চনের স্বামী, এ কারণেই সালমান খানের সঙ্গে তাঁর সম্পর্ক মোটেই ভালো নয়। কারণ, একসময় ঐশ্বরিয়া রাইয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন সালমান খান।

আরও জানা গেছে, ‘ধুম’ সিরিজের প্রতিটি ছবিতে বারবার চোর বদলেছে, কিন্তু পুলিশ অফিসারের কিন্তু কোনো পরিবর্তন হয়নি। ‘ধুম’ সিরিজের তিনটি ছবিতেই পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। আর এই চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়। তাই তাঁকে বাদ দেওয়া মোটেও বুদ্ধিমানের কাজ হবে না। আবার সালমান খান আর অভিষেক বচ্চনের সম্পর্ক যেহেতু ভালো নয়, সেদিক থেকে তাঁদের দুজনকে ক্যামেরার একই ফ্রেমে তুলে ধরা মোটেও সহজ ব্যাপার না। সেসব দিক বিবেচনা করে সালমান খানকে বাদ দিয়ে অন্য কাউকে নেওয়ার পক্ষে মত দিয়েছেন নির্মাতাদের মধ্যে অনেকেই।

‘ধুম ফোর’ পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। তিনি এখন ‘থাগস অব হিন্দোস্থান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এই ছবির কাজ শেষ হওয়ার পর তিনি ‘ধুম ফোর’ নিয়ে কাজ শুরু করবেন। এখন প্রশ্ন, জুনিয়র বচ্চনের জন্য ‘ধুম’-এর মতো এত বড় প্রজেক্ট থেকে বাদ পড়বেন সালমান?

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT