১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সারিকা কোথায়?

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১২, ২০১৮, ১০:৩১ পূর্বাহ্ণ


ক্যারিয়ারের শুরু থেকেই বেশ সম্ভাবনার জানান দিয়েছিলেন গ্ল্যামারাস মডেল-অভিনেত্রী সারিকা। ধীরে ধীরে ভালো ভালো কাজের মাধ্যমে একটি শক্ত জায়গাও করে নেন তিনি। একটা সময় পেয়ে যান আকাশছোঁয়া জনপ্রিয়তা। অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া সারিকা অল্প সময়েই বিতর্কের মুখেও পড়েন। শিডিউল ফাঁসানো, হঠাৎ উধাও হয়ে যাওয়াসহ বিভিন্ন ধরনের অভিযোগ আসতে থাকে নির্মাতাদের কাছ থেকে। কিন্তু এসবকে পাত্তা দেননি তিনি। তারপর মডেল-অভিনেতা নিরবের সঙ্গে সারিকার প্রেম ও ভাঙন নিয়েও কম আলোচনা হয়নি। ততদিনে একেবারে শীর্ষস্থান থেকে হঠাৎ করেই ছিটকে পড়েন সারিকা।

কিন্তু ড্যামকেয়ার সারিকা এসব নিয়ে বিতর্ক তৈরি হলেও তাতে পাত্তা দেননি। যার ফলস্বরূপ কদিন আগেই তিনি অভিনয়ে ছয় মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন। প্রযোজক বোরহান খানের অভিযোগের ভিত্তিতে সারিকাকে গত মাসের প্রথম সপ্তাহেই নিষিদ্ধের সিদ্ধান্ত নেয় টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্‌ এসোসিয়েশন। সংগঠনটি থেকে পরিষ্কারভাবে লিখিত আকারে জানানো হয় এই নির্দেশ অমান্য করে সারিকাকে নিয়ে নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনসহ এ ধরনের কাজ করলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। তবে এরপর থেকেই লাপাত্তা সারিকা। গণমাধ্যম কিংবা তার সহশিল্পীরাও তার খোঁজ সেভাবে পাচ্ছেন না।

মিডিয়ার সঙ্গে সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছেন তিনি। তাহলে কোথায় আছেন সারিকা? এমন প্রশ্ন তার ভক্ত এবং সহকর্মী-সাংবাদিকদের মনেও চলে আসে স্বাভাবিকভাবে। জানা গেছে, সারিকা এখন চুপচাপ আছেন। নিষিদ্ধের বিষয়টি মেনে নিয়েছেন তিনি। তাই এ নিয়ে কথা বলতেও রাজি নন। এখন মেয়েকে নিয়েই সময় কাটছে তার। ফেসবুকেও তার উপস্থিতি একেবারেই নগণ্য। আর প্রায় সময়ই নিজের মুঠোফোনটি বন্ধ রাখছেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT