১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সাম্প্রদায়িক চক্র ও তাদের গডমাদার খালেদাকে মাইনাস করে আগামী নির্বাচন হবে : ইনু

প্রকাশিতঃ আগস্ট ২৯, ২০১৮, ১:৩০ অপরাহ্ণ


শিমুল খান (গোপালগঞ্জ প্রতিনিধি) – ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্য মন্ত্রী মোঃ নাসিম বলেন, সংবিধান অনুযায়ি শেখ হাসিনার অধীনে অবাধ এবং সুষ্ঠু ভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে ১৪ দল ঐক্যবদ্ধ ভাবে অংশ গ্রহন করবে। মঙ্গলবার দুপুর ১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে ১৪দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মো: নাসিম আশাবাদ ব্যক্ত করে বলেন, বিএনপি এবার অতীতের মতো ভুল করবে না। বিএনপি নির্বাচনে অংশ নেবে। আর বিএনপি নির্বাচনে না আসলেও সংবিধান অনুযায়ি নির্বাচন হবে।
১৪ দলের অংশীদার জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, রাজকার, জঙ্গি ও সাম্প্রদায়িক চক্র এবং তাদের গডমাদার দূর্নীতির দায়ে দন্ডপ্রাপ্ত খালেদা জিয়াকে মাইনাস করার প্রক্রিয়া এখন চুড়ান্ত পর্যায়। এসব চক্রকে মাইনাসের মধ্যদিয়ে ২০১৮ সালে সংবিধান অনুযায়ি দেশে গণতান্ত্রিক ও সুষ্ঠু নির্বাচন অনুঠিত হবে।
এরআগে মো: নাসিমের নেতৃত্বে ১৪ দলের নেতৃবৃন্দ জাতির জনকের সমাধি বেদীতে পুষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। নেতৃবৃন্দ পরে সেখানে ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করেন।
এ সময় অন্যান্যের মধ্যে ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ফজলে হোসেন বাদশা, এমপি, সাম্যবাদী দলের সাধারন সম্পাদক দিলীপ বড়–য়া, জাতীয় সমাজতান্ত্রিক দলের শরীফ নূরুল আম্বিয়া, কমিউনিস্ট কেন্দ্রের ডাঃ অসীত বরণ রায়, জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম, সাধারন সম্পাদক আবুল খাযের বাশার, কোটালীপাড়া আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম হুমায়ূন কবীর, গোপালগঞ্জ শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, জেলা জাসদের সভাপতি শেখ মাসুদুর রহমান, সাধারন সম্পাদক সাইফুর রশীদ চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি জি এম সাহবুদ্দিন আজম, সাধারন সম্পাদক এমবি সাইফ বি মোল্লাসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
এরআগে বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় সংসদ ও গোপালগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে জাতির জনকের সমাধিতে পৃথক ভাবে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT