২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সাবেক বয়ফ্রেন্ডের মুখোমুখি আলিয়া

প্রকাশিতঃ জুলাই ৪, ২০১৮, ২:২১ অপরাহ্ণ


আকাশ আম্বানির এনগেজমেন্ট পার্টিতে অভিনেত্রী আলিয়া ভাট তাঁর প্রাক্তন রিউমার্ড বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার মুখোমুখি হলেন। গত বছর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটের ব্রেকআপ হয় বলে জানা যায়। ওই পার্টিতে আলিয়ার বর্তমান বয়ফ্রেন্ড রণবীরও উপস্থিত ছিলেন বলে স্পটবয়ই রিপোর্ট করে।

এক গোপন সূত্রে জানা যায়, তিনজনই পরিস্থিতি ঠাণ্ডা মাথায় সামাল দেন। সূত্র থেকে জানা যায়, আলিয়া, সিদ্ধার্থ, আদিত্য রয় কাপুর এবং পরিণীতি চোপড়া একসঙ্গে পার্টিতে আনন্দ করছিলেন। আলিয়া এবং সিদ্ধার্থের মধ্যে আর কোনো অস্বস্তি বোধ ছিল না। তাঁরা পরস্পরকে আলিঙ্গন করেন এবং তাঁদের পরস্পরের সঙ্গে কথা বলতে দেখা যায়।

বন্ধুদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটানোর পর আলিয়া রণবীর কাপুর এবং তাঁর মা নিতু কাপুরের কাছে চলে আসেন। ওই অভিনেতারা পরিস্থিতি বুদ্ধিদীপ্তভাবে সামলেছেন দেখে আমাদের বেশ ভালো লাগল, সূত্র জানায়।

সোনম কাপুরের রিসেপশনের মতো আম্বানি পার্টিতে আলিয়া ভাট এবং রণবীর কাপুর একসঙ্গে উপস্থিত হননি। আবু জানি সন্দীপ খোসলার তৈরি একটা লেহেঙ্গা পরে আলিয়া ভাট এনগেজমেন্টে উপস্থিত হন। রণবীর কাপুর মা নীতু কাপুর এবং প্রিয় বন্ধু অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে হাজির হন।

সোনম কাপুরের রিসেপশনে একসঙ্গে উপস্থিত হওয়ার পর থেকেই রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে গুজব শুরু হয়। ব্রহ্মাস্ত্র সহ-অভিনেতাদের অনেকবারই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে। রণবীর কাপুর তাঁদের সম্পর্কের বিষয়ে সামান্য মুখ খুলেছিলেন কিছুদিন আগে। জিকিউ-তে একটা ইন্টারভিউতে তিনি জানান, ব্যপারটা এখন একেবারেই নতুন। আর আমি বেশি কিছু বলতেই চাই না। সম্পর্কটা নিজের মতোই ভালোভাবে বেড়ে উঠতে দেওয়া উচিত।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং-এর জন্য খুব শিগগিরই রণবীর কাপুর এবং আলিয়া ভাট বুলগেরিয়া পাড়ি দেবেন। তিনটি পর্বের এই সিনেমার প্রথম ভাগে অমিতাভ বচ্চন এবং মৌনী রায়ও অভিনয় করেছেন যা ২-১৯ সালে মুক্তি পাবে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT