১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সাবেক পরিবেশ ও বনমন্ত্রী তরিকুলের এ কী হাল?

প্রকাশিতঃ আগস্ট ১৩, ২০১৮, ৭:৫১ অপরাহ্ণ


বিগত চারদলীয় জোট সরকারের সময় তথ্য এবং পরিবেশ ও বনমন্ত্রীর দায়িত্ব পালন করা এম তরিকুল ইসলামের একটি ছবি দেখে হতবাক হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যের এমন ছবি কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যা দেখে কেউ চিনতেই পারবে না। শক্তপোক্ত লোকটি অসুস্থ হয়ে কেমন অসহায় হয়ে গেছেন। চাহনিতে যেন উদাস। কেন এই হাল?

জানা গেছে নানা রোগে আক্রান্ত হয়েই একেবারে অসুস্থ হয়ে গেছেন বিএনপির এই গুরুত্বপূর্ণ নেতা। হৃদরোগ,ডায়াবেটিস, শ্বাসকষ্টসহ বার্ধ্যকজনিত নানা রোগে ভুগছেন দেশের বর্ষীয়ান এই রাজনীতিবিদ। প্রায় এক বছর যাবৎ নিয়মিত তার কিডনি ডায়ালাইসিস করাতে হচ্ছে। চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্যে গত মার্চে সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটাল থেকে চিকিৎসা করানো হয়। কিন্তু অবস্থার পরিবর্তন নেই।

তরিকুল ইসলামের ছোট ছেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেন, সিঙ্গাপুরের একটা সিটিস্ক্যান করাতে হবে। সেটার রিপোর্ট পেলেই সিদ্ধান্ত হবে বাবাকে সিঙ্গাপুরে নেওয়া হবে কি না। তাঁর চলাফেরা এখন অনেকটাই কঠিন বলে জানালেন তিনি।

এই অসুস্থতার খবর তার সংগঠনের নেতারা কতটা জানে? বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ বলেন, জানি তিনি অসুস্থ। আমরা নিয়মিত তাঁর খোঁজ খবর নিচ্ছি।

এছাড়াও উচ্চ পর্যায়ের নেতারাও তরিকুলের খোঁজ নিচ্ছেন বলে জানালেন ছেলে অমিত

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT