১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সাতে সাত মমতাজ

প্রকাশিতঃ জুন ১৫, ২০১৮, ১২:৩৩ অপরাহ্ণ


টানা সাত বছর ধরে একই চ্যানেলে চাঁদরাতে গান গাইছেন জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ। এবারও তাঁর ব্যতিক্রম হবে না। চাঁদরাতে ঠিক ঠিক বাংলাভিশনে হাজির হবেন তিনি। এবারের অনুষ্ঠানটির নামকরণ করা হয়েছে ‘ফিরব না আর ঘরে’।

প্রতিবছর দুই ঈদে বাংলাভিশনে মমতাজের গান গাওয়া প্রসঙ্গে চ্যানেলটির প্রোগ্রাম ইনচার্জ তারেক আখন্দ বললেন, ‘এটা আমাদের একটা রেওয়াজের মতো হয়ে গেছে। তবে শুরুতে এমন পরিকল্পনা ছিল না। দর্শকের সাড়া পাওয়ায় আমরা এটা নিয়মিত করছি। মমতাজ আপা যত দিন চাইবেন, তত দিন আমরা এটা নিয়মিত করব।’

প্রতি অনুষ্ঠানেই নানা ধরনের চমক নিয়ে হাজির হন মমতাজ। কখনো মাকে নিয়ে আসেন, কখনো বিশেষ কোনো অতিথি। এবারও তেমন কিছু ঘটবে বলে ইঙ্গিত দিলেন তারেক আখন্দ। জানালেন, অনুষ্ঠানের একটা পর্যায়ে সংগীতশিল্পী মমতাজ তাঁর স্বামীকে নিয়ে হাজির হবেন। গানের ফাঁকে ফাঁকে চলবে সংগীতজীবনের নানা ঘটনা ও শ্রোতাদের সঙ্গে কথা বলা। অনুষ্ঠানে দর্শকেরা সরাসরি মমতাজের সঙ্গে কথা বলতে পারবেন।

টানা সাত বছর ধরেই অনুষ্ঠানটি প্রযোজনা করছেন কাওনাইন সৌরভ। এবারও তিনিই করবেন। তবে পরিবর্তন হয়েছে উপস্থাপকের। প্রতিবছর কবি আসাদ চৌধুরী উপস্থাপনা করলেও দেশের বাইরে থাকার কারণে এবার উপস্থাপনা করবেন ফেরদৌস বাপ্পী। তবে অনুষ্ঠানের একপর্যায়ে অনলাইনে আসাদ চৌধুরী যুক্ত হবেন বলে জানিয়েছেন তারেক আখন্দ।

‘ফিরব না আর ঘরে’ শুরু হবে চাঁদরাতে ৮টা ১৫ মিনিটে। চলবে মধ্যরাত অবধি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT