২২শে মার্চ, ২০১৯ ইং | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, বসন্তকাল

সাতক্ষীরার ৭ টি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী-২৮

প্রকাশিতঃ জানুয়ারি ১৯, ২০১৯, ৯:৫২ অপরাহ্ণ


 

হাবিবুল্লাহ বাহার (সাতক্ষীরা প্রতিনিধি) জাতীয় সংসদ নির্বাচনের লেশ শেষ হতে না হতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে নানান জল্পনা কল্পনা। কারা হতে যাচ্ছে উপজেলা পরিষদ চেয়ারম্যান তা নিয়ে চলছে মানুষের মাঝে চুলছেড়া বিশ্লেষণ। উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রচারণা পোস্টার দেখা গেলেও বিএনপির কোনো প্রার্থীর প্রচারণা পোস্টার দেখা যায়নি।

জেলা বিএনপির একটি সূত্রে জানা যায়, কেন্দ্রীয় নির্দেশনা আসলে তারা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করবে। নির্বাচন কমিশনের ঘোষণার পর থেকে জেলার ৭টি উপজেলার সম্ভাব্য প্রার্থীরা একে অপারের সাথে আলাপ-আলোচনা শুরু করে দিয়েছেন। শুরু হয়েছে প্রার্থীদের দৌড়ঝাঁপ, লবিং ও প্রচার প্রচারণা। উপজেলা পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী তালিকায় যাদের নাম শুনা যাচ্ছে তারা হলেন-

সাতক্ষীরা সদর: জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জান বাবু, উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব এসএম শওকত হোসেন, জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল মান্নান, উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক ও ভাইস চেয়ারম্যান গোলাম মোর্শেদ।

কলারোয়া: উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু।

তালা: উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক ফিরোজ কামার শুভ্র, উপ-প্রচার সম্পাদক প্রণব ঘোষ বাবলু, জেলা কৃষক লীগের সভাপতি বিশ্বজিত সাধু।

আশাশুনি: উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএমডি মোস্তাকিম, সাধারণ সম্পাদক এড. শহিদুর ইসলাম পিন্টু ও সাংগঠনিক সম্পাদক ও খাজরা ইউপি চেয়াম্যান এসএম শাহনেওয়াজ ডালিম।

দেবহাটা: উপজেলা চেয়ারম্যান আব্দুল গণি, উপজেলা আ.লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাবেদ চেয়ারম্যান ও সাবেক উপজেলা আ.লীগের সভাপতি এড. গোলাম মোস্তফা, যুবলীগ নেতা ও বর্তমান ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম খোকন। এছাড়াও উপজেলা জাতীয় পার্টির সম্পাদক আবুল ফজল।

কালিগঞ্জ: উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারমান সাঈদ মেহেদী, সহ.সভাপতি এড. মোজাহার হোসেন কান্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হক ছোট।

শ্যামনগর: উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. জহিরুল হায়দার বাবু, সহ-সভাপতি অসিম কুমার মৃধা, সহ.সভাপতি অসিম কুমার জোয়াদ্দার।

এছাড়াও জাতীয় পার্টি থেকে শ্যামনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি এড. আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক সাংবাদিক এম কামরুজ্জামান।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক ও প্রকাশক:
মোঃ সুলতান চিশতী

বার্তা সম্পাদক:
ডঃ মোঃ হুমায়ূন কবির

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT