১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সাইকেলের সিটের নিচে ইয়াবা, মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৮, ২০১৮, ১:২৬ অপরাহ্ণ


বরিশালে অভিযান চালিয়ে ১ হাজার ৫২০ পিস ইয়াবাসহ মো. ফরিদ মাঝি (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানির সদস্যরা। শনিবার (০৮ সেপ্টেম্বর) সকালে ভোলা জেলার লালমোহন থানা এলাকায় থেকে তাকে আটক করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮।এসময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি বাইসাইকেলও জব্দ করা হয়েছে। আটক মো. ফরিদ মাঝি ভোলার চরফ্যাশন এলাকার পূর্ব মাদ্রাজ এলাকার বাসিন্দা মৃত আব্দুল কাদের মাঝির ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে একজন মাদক বিক্রেতা বাইসাইকেলে করে ইয়াবা নিয়ে ভোলা জেলার লালমোহন থেকে ডাওরী বাজারের দিকে আসছে। এ খবরের ভিত্তিতে গতকাল শুক্রবার (০৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানির একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ফরিদ মাঝিকে বাইসাইকেলসহ আটক করা হয়। পরে তার দেয়া তথ্যানুযায়ী সাইকেলের সিটের নিচে ফ্রেমের পাইপের মধ্য থেকে একটি নীল রংয়ের পাতলা লম্বা পলিপ্যাক থেকে ১ হাজার ৫২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ফরিদ জানায়, সে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ভোলা জেলার লালমোহন থানাসহ অন্যান্য থানা এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করে।

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে লালমোহন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT