১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সাংবাদিক মুকুল হত্যার বিচার না হওয়ায় ক্ষোভ

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ৫:৫৪ অপরাহ্ণ


দ্রুত বিচার সম্পন্ন করে যশোরের সাংবাদিক আর এম সাইফুল আলম মুকুলের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ। মুকুলের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে যশোর প্রেস ক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় সাংবাদিকরা এ দাবি জানান।

এ সময় হত্যার বিচার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, আইনি জটিলতার কারণে সাংবাদিক মুকুল খুনের বিচার হচ্ছে না।

প্রেস ক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমানের পরিচালনায় আলোচনা ও দোয়া মাহফিলে প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম-উদ-দ্দৌলা ও ফকির শওকত প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে সাংবাদিকদের সংগঠনগুলো নানা কর্মসূচি পালন করে। সকালে প্রেসক্লাব প্রাঙ্গনে সমবেত হয়ে কালো ব্যাচ ধারণ ও একটি শোকর র‌্যালি হয়েছে। প্রেসক্লাবের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শহর ঘুরে বেজপাড়া মুকুল স্মৃতিস্তম্ভে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রেসক্লাব, যশোর সংবাদপত্র পরিষদ, যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে, সাংবাদিক ইউনিয়ন যশোর, জেলা সাংবাদিক ইউনিয়ন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোরসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

প্রসঙ্গত, ১৯৯৮ সালের ৩০ আগস্ট দুর্বৃত্তদের বোমায় প্রাণ হারান যশোরের দৈনিক রানার তৎকালীন সম্পাদক আর এম সাইফুল আলম মুকুল।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT