১৭ই জানুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

সবার প্রিয় ময়না ভাই, যার কোনো বিকল্প নাই

প্রকাশিতঃ জানুয়ারি ১১, ২০১৯, ৬:৪৩ অপরাহ্ণ


আলিফ হোসেন (তানোর প্রতিনিধি) রাজশাহীর তানোর উপজেলা নির্বাচনে উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান যুবরাজ লুৎফর হায়দার রশিদ ময়নাকে দিয়ে এবার আওয়ামী লীগ তাদের দীর্ঘদিনের কাঙ্খিত স্বপ্ন পুরুণ করতে চায়। তানোর উপজেলা নির্বাচনে আদর্শিক নেতৃত্ব ময়না আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নৌকা প্রতিক নিয়ে প্রতিদন্দিতা করছেন এটা ইতিমধ্যে নিশ্চিত হয়েছে। তানোর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগে ময়নার কোনো বিকল্প নাই এমনকি তৃণমূল ময়নার বিকল্প কোনো নেতৃত্ব কোনো অবস্থাতেই মেনে নিবেন না বলেও ঘোষণা দিয়েছে। কারণ উপজেলা নির্বাচনে ময়না ব্যতিত বিকল্প কোনো নেতৃত্ব দিয়ে আওয়ামী লীগের পক্ষে বিজয়ী হওয়া প্রায় অসম্ভব।

জানা গেছে, বর্নাঢ্য রাজনৈতিক পরিবারের সন্তান ও জীবনের অধিকারী যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নার জন্ম একটি অন্যতম রাজনৈতিক সচেতন ও সমভ্রান্ত মুসলিম পরিবারে। উপজেলা জুড়ে ময়নার পরিবারের ব্যাপক সামাজিক পরিচিতি রয়েছে এবং ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে সম্পৃক্ত। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমসহ জাতীয় পর্যায়ে অনেক নেতৃবৃন্দের সঙ্গে তার রয়েছে গভীর ও নিবিড় সম্পর্ক। একজন উচ্চ শিক্ষিত সৎ, যোগ্য ও ভালো মানুষ হিসেবে তার একটা পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ রয়েছে সর্ব মহলে। আগামী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ থেকে তিনিই একমাত্র প্রার্থী হওয়ার দৌড়ে রয়েছেন। এসব বিবেচনায় অনেক সুবিধেও রয়েছে তার পক্ষে।

স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকদের অভিমত, এসব বিবেচনায় ময়না প্রার্থী হলে তার বিজয়ী হওয়া সময়ের ব্যাপার মাত্র। তাকে একজন অপ্রতিদ্বন্দ্বী প্রার্থী বলে বিবেচনা করছে প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতাকর্মীরা। তিনি আগামী উপজেলা নির্বাচনে সকলের দোয়া চান। তানোর উপজেলার যতটুকু উন্নয়ন হয়েছে তাতে কোনো না কোনো অবদান রয়েছে ময়না ও তার পরিবারের। এ ছাড়াও ক্লিনম্যান হিসেবে দলমত নির্বিশেষে তানোরবাসীর কাছে তার ব্যাপক পরিচিতি রয়েছে।

তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার ঘনিষ্ঠ সহচর প্রবীণ আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বলেন, আগামী উপজেলা নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকা নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করবেন। তিনি বলেন, নির্বাচিত হলে তিনি উপজেলাবাসীকে সঙ্গে নিয়ে উপজেলার শিক্ষা বিস্তার, মাদক মুক্ত, শতভাগ স্যানিটেন, বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড গ্রহণের মাধ্যমে তানোরকে একটি মডেল উপজেলায় উন্নীত করবেন।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক ও প্রকাশক:
মোঃ সুলতান চিশতী

বার্তা সম্পাদক:
ডঃ মোঃ হুমায়ূন কবির

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT