২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

‘সঞ্জু’র কাছে হেরে যাচ্ছে ‘রেস থ্রি’

প্রকাশিতঃ জুলাই ২, ২০১৮, ৪:৫৩ অপরাহ্ণ


সালমান খানের ঈদের ছবি ‘রেস থ্রি’ এখনো বক্স অফিসে ছুটছে। এরই মধ্য ছবিটি শুধু ভারতেই ১৭০ কোটি রুপি আয় করে ফেলেছে। এখন অপেক্ষা ৩০০ কোটির ঘরে পৌঁছানোর জন্য।

গত শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’। বছরের সবচেয়ে আলোচিত ছবি হিসেবে এরই মধ্যে এটি ছাপিয়ে গেছে ‘রেস থ্রি’র ব্যবসাকেও। তবে তাই বলে থামেনি সালমানের ছবির দৌড়। তাঁর ছবি নিজের গতিতে বক্স অফিসে ছুটছে। ভারতের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন, রেস থ্রি ছবিটি গানের অ্যালবাম, টেলিভিশন ও অনলাইন প্রচারস্বত্ব বিক্রি করে এরই মধ্যে ২০০ কোটি রুপি আয় করেছে। তাই এখন বক্স অফিসের আয় রেস থ্রির প্রযোজক ও পরিচালকের কাছে বাড়তি পাওয়ার মতো!

১৭০ কোটি রুপি আয়ের পর ‘রেস থ্রি’ হয়ে উঠেছে ২০১৮ সালের সর্বোচ্চ উপার্জনকারী ছবির তালিকায়। এর অবস্থান এখন সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবির পরই। তবে এই অবস্থান ‘রেস থ্রি’ কত দিন ধরে রাখতে পারবে, এ নিয়ে রয়েছে সংশয়। কারণ রণবীর কাপুর অভিনীত সঞ্জু ধেয়ে আসছে সালমানের ‘রেস থ্রি’র দিকে। গত শুক্র ও শনিবার সঞ্জু আয় করেছে ৭৩ কোটি রুপির বেশি। রোববারের হিসাব মেলালে তা ১০০ কোটির কোটা ছাড়িয়ে যাবে। তাই ‘সঞ্জু’র কাছে ‘রেস থ্রি’ অবস্থান হারাবে, এটা নিশ্চিত। কিন্তু ৩০০ কোটি রুপি আয়ের পর রেস থ্রিকে কি আর অবস্থান নিয়ে ভাবতে হবে? মোটেও না। ছবির নির্মাতা রেমো ডি’সুজা তো এই আয়েই খুশি। রেমোর ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসাসফল ছবি হিসেবে রেস থ্রি এরই মধ্যে পেছনে ফেলেছে আগের এবিসিডি, এবিসিডি টু আর ফালতুকে। ইন্ডিয়ান এক্সপ্রেস।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT