১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

সংসার ভাঙছে বরিস জনসনের

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৮, ২০১৮, ১১:৪৫ পূর্বাহ্ণ


ডেস্ক নিউজ ব্রিটেনের সাবেক পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসনের দীর্ঘ ২৫ বছরের সংসার ভাঙতে চলেছে। বরিস জনসন এবং তার স্ত্রী মারিনা হুইলার তাদের ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করেছেন।

এক যৌথ বিবৃতিতে তারা জানান, ডিভোর্সের প্রক্রিয়া শুরু হয়েছে। ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, কয়েক মাস আগেই ২৫ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটানোর বিষয়ে একমত হয়েছেন তারা। তবে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে তারা তাদের চার সন্তানের দায়িত্ব যথাযথভাবে পালন করবেন বলেও জানিয়েছেন।

১৯৯৩ সালে মারিনাকে বিয়ে করেন বরিস জনসন। তাদের চার সন্তান লারা লেটিস, মিলো আর্থার, ক্যাসিয়া পিচেস এবং থিওডোর অ্যাপোলো। এর আগে বরিস জনসন অ্যালেগ্রা মোস্তিন ওয়েনকে বিয়ে করেন।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন জনসন। ২০০৪ সালে সাংবাদিক পেট্রোনেলা ওয়্যাটের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে নিজেই স্বীকার করেন বরিস। ওয়্যাট অন্তঃসত্ত্বা হন ও গর্ভপাত করান। তাদের সম্পর্ক ছিল চার বছরের।

২০০৯ সালে হেলেন ম্যাকিনটায়ার নামে এক শিল্প পরামর্শদাতার সঙ্গে নাম জড়ায় বরিস জনসনের। হেলেনের সন্তানের বাবা হন তিনি। এত কিছুর পরেও মারিনার সঙ্গে তার সম্পর্ক টিকে ছিল। কিন্তু এবার বিচ্ছেদের পথেই হাঁটলেন তারা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT