২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

সংসদ নির্বাচন : নির্বাচনী প্রচারণা শুরু করেছেন শাকিল খান

প্রকাশিতঃ আগস্ট ২৯, ২০১৮, ৫:১২ অপরাহ্ণ


অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল চিত্রনায়ক শাকিল খান রাজনীতির মাঠে নামছেন। কিছুদিন আগে বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেওয়া আসনে নির্বাচনে অংশ নিতে শাকিল খান মনোনয়নপত্র কিনেও শেষ সময়ে প্রত্যাহার করে নেন।

তবে আসন্ন সংসদ নির্বাচনে সরব হয়েছেন বাংলা চলচ্চিত্রের এ নায়ক। আগামী সংসদ নির্বাচনে এই আসন থেকেই আওয়ামী লীগের হয়ে নৌকা মার্কার জন্য মনোনয়ন চাইবেন তিনি। সম্প্রতি বাগেরহাট-৩ আসনের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার শুরু করেছেন এ নায়ক।

শাকিল খান জানান, গত ২৭ আগস্ট বাগেরহাট-৩ নির্বাচনী আসনের রামপালের বিভিন্ন এলাকায় ও ২৮ আগস্ট মংলায় বিভিন্ন এলাকায় জনসংযোগ করেছেন তিনি।

শাকিল বলেন, আমি নেত্রীর কাছে মনোনায়ন নিতে উপ নির্বাচনের গতবার গিয়েছিলাম। তখন নেত্রী বললেন, এখন না। সামনে তোমাদের জন্য সুন্দর দিন আসছে। আর এজন্যই কাজ করে শুরু করেছি। এখন নেত্রী যদি মনোনয়ন দেন, তাহলে নৌকা মার্কায় নির্বাচন করব।

তিনি বলেন, প্রচার-প্রচারণা বেশ ভালোই হয়েছে। বাগেরহাট-৩ নির্বাচনী আসনের বন্দর নগরী মংলার বিভিন্ন এলাকায় গিয়েছি। তার আগের দিন ছিল রামপালের বিভিন্ন এলাকায়। যেখানেই গিয়েছি বহু লোক জমায়েত হয়েছে। সবার কথা ছিল-আমরা নতুন মুখ চাই। যার ফলে আমার আত্মবিশ্বাস আরও বেড়ে গেছে।

শাকিল খানের নির্বাচনী প্রচারের সময় উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইদ্রিস আলী, মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলর কাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের কয়েক’শ নেতা-কর্মী।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT