১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

শেরপুরে যুগ্ম জেলা জজ এর বিদায় সংবর্ধনা

প্রকাশিতঃ নভেম্বর ১৫, ২০১৮, ৫:১০ অপরাহ্ণ


মেহেদী হাসান হৃদয় (শেরপুর প্রতিনিধি) বদলিজনিত বিদায় উপলক্ষে শেরপুরের যুগ্ম জেলা জজ-২ সুদীপ্তা সরকারকে এবার সংবর্ধনা দিয়েছে জেলা আইনজীবী সমিতি। ১৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে জেলা আইনজীবী সমিতির সভাকক্ষে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ এবিএম জহিরুল গনি চৌধুরী।
সমিতির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আখতারুজ্জামান। অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার মাহবুবুল আলম রকীব, এডভোকেট মোখলেসুর রহমান আকন্দ, এডভোকেট সাখাওয়াতউল্লাহ তারা, এডভোকেট ইমাম হোসেন ঠান্ডু, এডভোকেট গোলাম কিবরিয়া বুলু ও এডভোকেট আবুল মানসুর স্বপন, সহ-সভাপতি এডভোকেট হরিদাস সাহা, সিনিয়র এডভোকেট গোপাল চন্দ্র পাল, এডভোকেট মুহাম্মদ আখতারুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা শেরপুরে কর্মকালীন সময়ে বিদায়ী বিচারক সুদীপ্তা সরকারের দক্ষতা ও নিষ্ঠার প্রশংসা করে তার ভবিষ্যত সফলতা কামনা করেন। ওইসময় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ মোসলেহ উদ্দিন, যুগ্ম জেলা জজ-১ হারুন-অর রশিদ, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুলতান মাহমুদ, সিনিয়র সহকারী জজ শহীদুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ সুলতানা ও মমিনুন্নেছা খানম, সহকারী জজ শারমিন সুলতানা সুমী ও মোসাঃ সানিয়া আক্তারসহ অন্যান্য আইনজীবীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিদায়ী যুগ্ম জেলা জজ সুদীপ্তা সরকারের হাতে সম্মাননা ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেওয়া হয়।
উল্লেখ্য, যুগ্ম জেলা জজ সুদীপ্তা সরকার বদলি হয়ে একই পদে জামালপুর বিচার বিভাগে যোগ দিচ্ছেন। তার স্বামী রাজীব সরকার জামালপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত রয়েছেন। বৃহস্পতিবারই ছিল শেরপুরে তার শেষ কর্মদিবস।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT