২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

শুরু হয়েছে ঈদুল আজহার ব্যস্ততা

প্রকাশিতঃ জুলাই ২, ২০১৮, ১২:২৮ অপরাহ্ণ


ঈদুল ফিতরের পর ছুটির আমেজ শেষে আবার আড়মোড়া ভেঙে শুরু হয়েছে ঈদুল আজহার নাটকের শুটিং। কয়েক দিনের অবকাশ কাটিয়ে তারকারাও দাঁড়াচ্ছেন ক্যামেরার সামনে। এদিক থেকে এগিয়ে আছেন সম্ভবত আফরান নিশো। ঈদের সপ্তাহখানেক পরই তিনি দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। শুটিং করেছেন সুমন আনোয়ারের পরিচালনায় ‘লতিফ একজন জুনিয়র আর্টিস্ট’ টেলিছবিতে। টানা কয়েক দিনের শুটিং শেষে বিরতি দিয়েছেন কাজের শিডিউল ঠিক করার জন্য। গত শুক্রবার রাতে কথা হলো এই অভিনেতার সঙ্গে। বললেন, ‘সব পরিচালকই তারিখ চাইছেন। তাই দুই দিন বিরতি নিয়েছি চিত্রনাট্য পড়ার জন্য ও পরিচালকদের চাওয়া অনুযায়ী তারিখ মেলানোর জন্য।’

নিশো জানালেন, ঈদের নাটক তো বটেই, বেশ কিছু নিয়মিত ধারাবাহিকের শুটিংয়ের জন্যও সময় দিতে হবে তাঁকে।

এদিকে ঈদুল ফিতরের এক সপ্তাহের মধ্যে নেপালে উড়াল দিয়েছেন একঝাঁক তারকা। বাঁধন ড্রিম ভিশন নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠানের নির্মিতব্য ১২টি নাটকে অংশ নিয়েছেন তাঁরা। অপর্ণা ঘোষ, জোভান, সাদিয়া জাহান প্রভা, শবনম ফারিয়া, এফ এস নাঈম, আজমেরী আশা, নাবিলা ইসলাম, মনোজ কুমার প্রামাণিক, টুটুল চৌধুরী, মিয়া ফারুক, আসিফ নজরুল, আহসান আলমগীর, মাহবুব শাহীনসহ নেপালের স্থানীয় কয়েকজন শিল্পী মিলে করছেন ঈদের নাটকের শুটিং। নাটকগুলো পরিচালনা করছেন দীপু হাজরা ও অঞ্জন আইচ। জানা গেছে, শুটিং শেষ করে এ সপ্তাহের শেষ দিকে দেশে ফিরবেন তাঁরা। নেপাল থেকে অঞ্জন আইচ জানালেন, মোট পাঁচটি নাটক নির্মাণ করছেন তিনি। এর মধ্যে চারটি নাটক ঈদের জন্য এবং অনিল বাবুর নেপাল ভ্রমণ নাটকটি পূজার জন্য নির্মাণ করছেন তিনি।

গেল ঈদে বেশ কিছু নাটক পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। এবারও সে রকম প্রস্তুতি নিচ্ছেন। ৬ জুলাই থেকে ডাকাতের বউ শিরোনামের নাটকটি পরিচালনার মাধ্যমে শুরু করবেন ঈদের নাটকের শুটিং। তবে নির্মাতা শিহাব শাহীন শুটিং শুরু করবেন ১৫ জুলাই থেকে। পাঁচটি নাটক ও টেলিছবি নির্মাণের পরিকল্পনা করেছেন তিনি।

এ ছাড়া গত ঈদের আগে নির্মিত ‘বিনি সুতার টান’ নামে টেলিছবিটি আসছে ঈদে প্রচারিত হবে। এ ছাড়া আজ থেকে ঈদের নাটকের শুটিং শুরু করছেন চয়নিকা চৌধুরী। স্বপ্নগুলো তোমায় খোঁজে শিরোনামের নাটকটিতে অভিনয় করবেন রিচি সোলায়মান ও সজল।

খোঁজ নিয়ে জানা গেছে, বিশ্বকাপ ফুটবল ও ঈদুল ফিতর একসঙ্গে আসায় চ্যানেলগুলোর ঈদের প্রস্তুতি কম ছিল। কিন্তু ঈদুল আজহার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে পুরোদমে। দর্শকদের জন্য ভিন্নধর্মী বিনোদনের পসরা নিয়েই হাজির হবেন নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected]4bd.com, [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT