১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

শিশুকে ধর্ষণের পর ফ্যানে ঝুলানো হয় লাশ!

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ৩, ২০১৮, ১২:৩৫ পূর্বাহ্ণ


নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মোনালিসা (১২) নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মোনালিসা ফতুল্লার পশ্চিম দেওভোগ বাংলা বাজার বড় আমবাগান এলাকার ব্যবসায়ী শাহীন বেপারীর মেয়ে। সে কাশিপুরের উজির আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

শুক্রবার সন্ধ্যায় নিহতের স্বজনরা নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের বাবা শাহীন বেপারী জানান, নিহত মোনালিসা তার বড় মেয়ে এবং শাহেদ হাসান (৯) নামে ছোট আরেক ছেলে আছে। তাদের ওই দুই সন্তানকে বাসায় রেখে শুক্রবার সকালে নরসিংদীর মাধবদী এলাকায় স্ত্রী মরিয়ম বেগমকে নিয়ে শ্বশুর বাড়ি যান।

তিনি বলেন, বিকেলে তার বাড়ির ভাড়াটিয়া তাকে ফোন করে জানান- অজ্ঞাত এক যুবক তার ঘরে প্রবেশ করে কিছুক্ষণ পরে বের হয়ে যায়। পরে মোনালিসাকে ডাকতে ঘরে প্রবেশ করে দেখতে পান মোনালিসা ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় রয়েছে।

পরে ওই ভাড়াটিয়া ও তার ছোট ছেলে ওড়না কেটে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে মোনালিসাকে হাসপাতালে নিয়ে যান বলে জানান তার বাবা।

হাসপাতাল সূত্র জানা গেছে, নিহতের গলায় ওড়না পেঁচানোর দাগ রয়েছে এবং গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হতে দেখা গেছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হোসেন জানান, হাসপাতালে আনার আগেই ওই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। তবে ওই সময় দায়িত্বে ছিলেন ডা. গোলাম মোস্তফা ইমন। তিনি এর বেশি কিছু জানেন না।

এবিষয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ঘটনাটি রহস্যজনক। তবে ময়না তদন্ত বিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ বলা যাবে না।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT