২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

শিগগিরই শুটিংয়ে ফিরছেন ইরফান খান

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৪, ২০১৮, ৬:২০ অপরাহ্ণ


বলিউডের প্রভাবশালী নায়ক ইরফান খানের হঠাৎ করে হাই-গ্রেড নিউরোএন্ডোক্রাইন ক্যানসার রোগে আক্রান্ত হওয়ার খবর সবার জানা। আগস্টের শুরুর দিকে লন্ডনে চিকিৎসাধীন ইরফানের সর্বশেষ খবর পাওয়া গিয়েছিল কেমো থেরাপি নিয়েছেন তিনি। আর অভিনয় করতে পারবেন না এমন শঙ্কাও প্রকাশ করেছিলেন এই অভিনেতা। সবশেষ অভিনীত ‘কারওঁয়া’ সিনেমাটাই তার জীবনের সর্বশেষ সিনেমা হয়ে থাকে কিনা, জেগেছিল এমন শঙ্কাও! এরই মধ্যে সু খবর এলো আবারও অভিনয়ে ফিরতে যাচ্ছেন ইরফান খান।

শারিরীক অবস্থা আগের চেয়ে অনেক ভালো এখন তার। তাই প্রিয় কাজের মধ্যে ফিরতে যাচ্ছেন। উধম সিং এর বায়োপিকে অভিনয় করবেন ইরফান খান। চলচ্চিত্রটি নির্মাণ করবেন পরিচালক সুজিত সরকার। ছবিতে ‘উধম সিং’য়ের চরিত্রে অভিনয় করবেন ইরফান। হঠাৎ ইরফান অসুস্থ হওয়ায় কাজ থেমে যায় ছবিটির। তবে আর শঙ্কা নেই, শিগগিরই ক্যামেরার সামনে আসবেন এই অভিনেতা।

প্রায় বছরখানেক আগে এই সিনেমায় অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছিল। এর আগে সুজিত সরকারের পরিচালনায় পিকু সিনেমায় অভিনয় করেছিলেন ইরফান খান, দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার জমজমাট রসায়ন লুফে নিয়েছিল দর্শক। সেই সুজিত অধীর আগ্রহে অপেক্ষা করছেন ইরফানের ফিরে আসার। তিনি বলেছেন, ‘সিনেমার পুরো টিম ইরফানের জন্যে অপেক্ষায় আছি, কখন তিনি ফিরবেন এবং নতুন করে কাজ শুরু করবেন আমাদের সঙ্গে। আমি এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, যাদের কাজ দেখেছি, তাদের মধ্যে ইরফান অন্যতম সেরা অভিনেতা। আমি জানি, ওর নির্দিষ্ট কিছু স্বপ্ন আছে, ফিরে এসে সেগুলো সে পূরণ করবে, এমনটাই প্রত্যাশা করি। ওর সঙ্গে কাজ শুরু করার জন্যে আমরা সবাই পুরোপুরি প্রস্তুত।’

নতুন সিনেমাতেও এরমধ্যেই নাম লেখানো শুরু করে দিয়েছেন ইরফান। স্ক্রীপ্টও পড়েছেন বেশ কয়েকটা। তবে দুয়েকটা কাজ আটকে আছে তার জন্যে, সেগুলো শেষ করেই নতুন সিনেমার কাজ ধরবেন, জানা গেছে এমনটাই। এরমধ্যে অন্যতম হচ্ছে বিশাস ভরদ্বাজের ‘স্বপ্নাদিদি’ প্রোজেক্টটা। ভারতের প্রথম মহিলা গ্যাংস্টার স্বপ্না দিদির জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটা, নাম ভূমিকায় অভিনয় করার কথা দীপিকা পাড়ুকোনের। তবে ইরফান অসুস্থ থাকায় সিনেমাটার শুটিং শুরু হতে পারেনি সময়মতো, দীপিকার শিডিউল জটিলতায় অচিরেই শুরু করাও যাচ্ছে না। সেকারণেই ইরফান-দীপিকার জুটি অনস্ক্রিনে দেখার জন্যেও দর্শকের অপেক্ষার প্রহরটা বাড়ছেই।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT