১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪

প্রকাশিতঃ নভেম্বর ২০, ২০১৮, ১০:৫০ পূর্বাহ্ণ


যুক্তরাষ্ট্রের শিকাগোর একটি হাসপাতালে বন্দুকধারীর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন হাসপাতালের নারী কর্মী, একজন পুলিশ কর্মকর্তা এবং হামলাকারী।

যে দুইজন নারী নিহত হয়েছেন তাদের মধ্যে একজন হাসপাতালের চিকিৎসক এবং একজন সহযোগী বলে নিশ্চিত করেছেন শিকাগোর মেয়র রাহম এমানুয়েল।

এক বিবৃতিতে মেয়র এমানুয়েল বলেন, শিকাগো একজন চিকিৎসক, একজন সহযোগী এবং একজন পুলিশ সদস্যকে হারালো। আমরা সবাই ব্যথিত।

এ বিষয়ে পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, গুলি বিনিময়ের সময় বন্দুকধারী নিহত হয়েছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত হয়েছেন তা স্পষ্ট নয়।

এ ব্যাপারে শিকাগো পুলিশ সুপারিনটেনডেন্ট এডি টি. জনসন জানান, স্থানীয় সময় সোমবার বিকেল সাড়ে ৩টা নাগাদ মারসি হাসপাতালে এ ঘটনা ঘটে। হামলাকারী নিহতদের একজনের সাবেক স্বামী। পারিবারিক দ্বন্দ্বের জেরে এ হামলার ঘটনা ঘটতে পারে।

কর্মকর্তারা বলছেন, ওই বন্দুকধারী হয়তো একজন নারীকে লক্ষ্য করে হামলা চালিয়েছিলেন যার সঙ্গে তার সম্পর্ক আছে। তবে কি কারণে তিনি এভাবে হামলা চালিয়েছেন তা পরিস্কার নয়।

এ প্রসঙ্গে শিকাগো পুলিশের মুখপাত্র অ্যান্তনি গুগলিয়েলমি বলেন, গোলাগুলির ঘটনার পর হাসপাতালে তল্লাশি চালিয়েছে পুলিশ। এক টুইট বার্তায় হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, গোলাগুলি শেষ হয়েছে এবং রোগীরা নিরাপদেই রয়েছেন। পুলিশ পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT