১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন

প্রকাশিতঃ আগস্ট ১৫, ২০১৮, ১০:০২ পূর্বাহ্ণ


প্রেম যেন শাকিব খানের পিছু ছাড়ছেই না। একের পর এক তাঁর সঙ্গে প্রেমের খবর লেগেই আছে। বুবলীর সঙ্গে প্রেমের গুঞ্জনের রেশ কাটতে না কাটতে এবার ভারতের এক নায়িকার সঙ্গে শাকিবের প্রেমের খবর পাওয়া গেল। শ্রাবন্তী নাকি শাকিবের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করতে গিয়ে দুজনের প্রেমের শুরু। তবে বিষয়টি নিয়ে শাকিব খান ও শ্রাবন্তী দুজনের কেউই কিছু বলেননি।

ভারতীয় গণমাধ্যম ‘জি নিউজ’ এক খবরে জানিয়েছে, শাকিবের সঙ্গে ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শুটিংয়ের সময়ই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু। এমনকি শোনা যায়, ওই সিনেমায় একটি দৃশ্যের শুটিংয়ের জন্য অন্তরঙ্গভাবে ছিলেন শাকিব ও শ্রাবন্তী। পরিচালক দৃশ্যটি ওকে বলার পরও নাকি তাঁরা দুজন ওই একইভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’ দিয়েই শাকিব খান ও শ্রাবন্তী জুটিকে বড় পর্দায় দেখেন দর্শক। গত ঈদে কলকাতায় মুক্তি পায় এই জুটির আরেকটি ছবি ‘ভাইজান এলো রে’। ছবিটি বিনিময় চুক্তির মাধ্যমে বাংলাদেশে প্রদর্শিত হয়
পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর অনেক বছরের প্রেম, এরপর বিয়ে। তাঁদের ঘরে অভিমন্যু ওরফে ঝিনুক নামে একটি ছেলে সন্তান রয়েছে। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের পর তাঁরা দুজন এখন আলাদা। রাজীব বিশ্বাসের সঙ্গে সম্পর্ক শেষ হয় ২০১৬ সালে। এরপর শ্রাবন্তী প্রেমের সম্পর্কে জড়ান কৃষ্ণ ব্রজ নামের এক মডেলের সঙ্গে, যা বেশি দিন টেকেনি। মুম্বাইয়ে নাকি বেশ বড় আয়োজনে বাগদান অনুষ্ঠানও করা হয়, তারপর সেই সম্পর্কও ভেঙে যায়। গত বছর শ্রাবন্তীর জন্মদিনে কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্ক ভাঙার খবরটি জানা যায়।

‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে শাকিব খান এখন দেশের বাইরে। বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে শাকিব বলেন, ‘এ আর নতুন কী। আপনার কাছ থেকেই শুনলাম। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের এসব গুজবে কান না দিতে অনুরোধ করছি। আমি ছবির কাজ নিয়েই, ছবি নিয়েই ভাবছি, এর বেশি আর কিছু ভাবনায় নেই। একসঙ্গে কাজ করতে গিয়ে আমাদের মধ্যে পেশাদার সম্পর্ক গড়ে উঠেছে। ভালো বন্ধুত্ব গড়েছে। এর বেশি আর কিছুই না।’

বিষয়টি নিয়ে কথা বলতে শ্রাবন্তীকে ফোন করা হলে এবং এসএমএস পাঠানো হলে কোনো কিছুই জানাননি। তবে অনেকে আবার বলছেন, শ্রাবন্তী নাকি টালিগঞ্জের এক নায়কের সঙ্গেও প্রেম করছেন। যদিও তিনি কে, তা জানা যায়নি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT