২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলার ঘটনায় মানববন্ধন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১০, ২০১৮, ১০:৪৭ অপরাহ্ণ


অভয়নগর নওয়াপাড়া পৌর এলাকার চিহ্নিত এক মাদক ব্যবসায়ী বখাটের মারপিটে শহীদ মুক্তিযোদ্ধার ছোট বোন, ভাগ্নী ও নাতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। হামলাকারী আটকের দাবীতে এলাকাবাসী মানববন্ধন করেছে। সোমবার বিকালে নওয়াপাড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের গুয়াখোলা শাহী মোড়ে এ মনববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে শহীদ মুক্তিযোদ্ধা বারিক শেখের বোন আহত মর্জিনা বেগম (৫০) বলেন, রবিবার দুপুরে প্রতিবেশী মুনতাজ আলীর ছেলে সাজ্জাদ আলী (২৩) ছিনতাই এর উদ্দেশ্যে বুদ্ধি প্রতিবন্ধী রাব্বির (২৪) ঘরে অনধিকার প্রবেশ করে এবং রাব্বির হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় রাব্বি ফোনটি দিতে না চাইলে সাজ্জাদ তার হাতে থাকা একটি কোদালের হাতল দিয়ে পেটাতে শুরু করে। এক পর্যায়ে রাব্বির চিৎকারে তার মা মেরিনা বেগম (৪০) ও নানী মর্জিনা বেগম এগিয়ে আসলে সাজ্জাদ তাদেরকেও পিটিয়ে আহত করে পালিয়ে যায়।
পরবর্তীতে প্রতিবেশীদের সহযোগিতায় আহত তিনজনকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ওইদিন রাতে মেরিনা বেগম বাদী হয়ে অভয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এলাকাবাসীর অভিযোগ, তাদের স্কুল-কলেজ পড়ুয়া মেয়েরা সাজ্জাদের অত্যাচারে চলাচল করতে ভয় পায়, সে প্রকাশ্যে ইভটিজিং করে থাকে। সন্ধ্যার পর থেকে শুরু হয় তার মাদক বিকিকিনি।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন বলেন, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা দুঃখজনক। আমরা হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন বলেন অভিযোগ দায়ের হয়েছে, আসামি আটকে অভিযান চলছে। অভিযুক্ত বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অনুষ্ঠিত মানববন্ধনে এলাকার মহিলা, শিশু ও বৃদ্ধরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT