২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, বসন্তকাল

শফিকুল সরকারকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই

প্রকাশিতঃ জানুয়ারি ১১, ২০১৯, ৭:৫৯ অপরাহ্ণ


আলিফ হোসেন (তানোর প্রতিনিধি) রাজশাহীর গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার ওরফে মামা শফিকুলকে এবার জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের নেতা ও কর্মী-সমর্থকগণ। তৃণমূলের অভিমত, আদর্শিক ত্যাগী ও নিবেদিতপ্রাণ নেতা হিসেবে শফিকুল সরকার সব শ্রেণী-পেশার মানুষের কাছে সমান জনপ্রিয় ও সমাদৃত। এলাকার ১০ বছরের শিশু থেকে ৪০ বছর বয়সীদের কাছেও তিনি মামা বলে পরিচিত।

তিনি গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হলেও তানোর-গোদাগাড়ী অঞ্চলের সব জায়গায় তার সরব বিচরণ। তিনি দীর্ঘদিন ধরেই তৃণমূল থেকে রাজনীতি করে আসছেন এখানো তৃণমূলেই রয়েছেন। কোনো লোভ লালসা বা অর্থের মোহ তাকে আদর্শচ্যুত করতে পারেনি। তৃণমূলের নেতা ও কর্মী-সমর্থকদের আশ্রয় স্থল বলেও শফিকুল মামাকে বিবেচনা করা হয়। অথচ এখানো রাজনীতিতে তাকে কোনো জায়গা দেয়া হয়নি। তাই এবার এই জনপদের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলের একটাই দাবি উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান বা জেলা পরিষদ সদস্য যে কোনো একটা জায়গায় তারা শফিকুলকে দেখতে চাই। স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হবার মতো সকল যোগ্যতা থাকার পরেও মনোনয়ন প্রাপ্তির অশুভ প্রতিযোগীতায় টিকতে না পেরে তাকে বার বার সরে আসতে হয়েছে। তবে এবার তৃণমূল কোনো অবস্থাতেই তাকে হারাতে চাই না যেকোনো একটি জায়গার জনপ্রতিনিধি হিসেবে তাকে দেখতে চাই।

জানা গেছে, গোদাগাড়ী আওয়ামী যুবলীগের (সাবেক) সভাপতি, বজ্রকন্ঠের অধিকারী বর্ষিয়ান যুবলীগ নেতা, রাজশাহী অঞ্চলের শ্রেষ্ঠ বক্তা ও সবার প্রিয় শফিকুল সরকার ওরফে মামা শফিকুলকে ঘিরে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা ও কর্মী-সমর্থকদের মধ্যে রীতিমতো বিরাজ করছে উৎসবের আমেজ ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য।

বিএনপি-জামায়াত জোট সরকারের বিভিন্ন অনিয়ম-দূর্নীতি, ক্ষমতার অপব্যবহার ও সেচ্ছাচারিতার অতিষ্ঠ হয়ে এসবের প্রতিবাদে দল ত্যাগ করেন। এক সময় তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগে যোগদান করেন। পরবর্তীতে সময়ে তাকে নানা প্রলোভন দিয়েও বিএনপি দলে ভেড়াতে ব্যর্থ হয়ে তারা ত্যাগী ও নিবেদিতপ্রাণ এই নেতার ওপর জেল-জুলুস-মামলা-হামলাসহ নানা নির্যাতন করেছেন। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত এই নেতা আর কখনই আদর্শচ্যুত হয়নি, ছেড়ে যায়নি আওয়ামী লীগ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় সাংসদ ওমর ফারুক চৌধূরীকে আবারো বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করতে তিনি ব্যাপক অবদান রেখেছেন।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক ও প্রকাশক:
মোঃ সুলতান চিশতী

বার্তা সম্পাদক:
ডঃ মোঃ হুমায়ূন কবির

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT