১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ল্যাকমে ফ্যাশনে দ্বিতীয় রাতের শেষ চমক

প্রকাশিতঃ আগস্ট ২৪, ২০১৮, ১২:১৬ অপরাহ্ণ


ল্যাকমে ফ্যাশন উৎসবে দ্বিতীয় রাতের শেষ চমকটা ছিল দারুণ। রাজেশ প্রতাপ সিংয়ের নকশা করা সাদা কোট এবং সাদা প্যান্ট পরে র‍্যাম্পে হাঁটেন বলিউড তারকা রাজকুমার রাও। রাজেশের আয়োজনে ছিল সাদার বৈচিত্র্য। সাদার ওপর সোনালি কাজের শাড়ি এবং সালোয়ার-কামিজ বেশ নজর কাড়ে। মেয়েদের পোশাকের ধারায়ও বৈচিত্র্য এনেছেন এই নামকরা নকশাকার।

ধুতি স্টাইলের শাড়ি, লুঙ্গির ওপরে খাটো কুর্তা, সারারা, ধুতি প্যান্ট, খাটো স্কার্ট এবং লম্বা কুর্তি, কিমানো ফ্রকসহ আরও নানান বৈচিত্র্য দেখা যায় রাজেশের সম্ভারে। তবে সাদা ছাড়া জংলা প্রিন্টের কোট, লং ফ্রক, চুরিদার ছিল এই আয়োজনে।

পোশাকের অভিনব প্রদর্শনীর পাশাপাশি রাজেশের শোর উপস্থাপনা ছিল বাড়তি আকর্ষণ। লাইভ সংগীতের তালে তালে মডেলরা মঞ্চ আলো করে র‍্যাম্পে হাঁটেন।

এদিন ‘একা’র আয়োজনও ছিল অসাধারণ। পশ্চিমবঙ্গের নদীয়া জেলার শান্তিপুরের বিশেষত্ব ‘কাঠের মাকুর কাজ’ নজর কাড়ল এই মঞ্চে। এখানকার তাঁতিদের নকশা করা এই বিশেষ শিল্প ‘একা’কে সবার থেকে আলাদা করে দেয়। শুধু বাংলা নয়; উল, লিনেন, খাদির ওপর কাশ্মীরের ‘সুজনি’ এমব্রয়ডারিও নিয়ে আসেন নকশাকার রীনা সিং। তাঁর এই সন্ধ্যার আয়োজনে ছিল লং জ্যাকেট, গামছা প্রিন্টের ফ্রক, ফ্রিল দেওয়া লং ফ্রক, ফ্রকের ওপর নেটের কাজ, ব্রাইডাল ম্যাক্সি, টিউনিক, ফুল স্লিভ শার্ট, লং জ্যাকেট।

শীতের পোশাকের আয়োজনও ছিল ‘একা’র সম্ভারে। রং নিয়েও খেলা করেছেন রীনা। নানান রং ধরা পড়ে তাঁর প্রদর্শনীতে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT