২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

র‌্যাকের উদ‌্যোগে ২ দিনব‌্যাপী কর্মশালা

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৮, ৯:০১ অপরাহ্ণ


দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) উদ‌্যোগে দুইদিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ডেইলি স্টার ভবনে সমাপনী অধিবেশনে অতিথি হিসেবে দুদকের কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেন।

সমাপনী অনুষ্ঠানে র্যাকের সভাপতি হায়দার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ম্যানেজমেন্ট অ্যান্ড রিসোর্সেস ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ (এমআরডিআই) এর নির্বাহী পরিচালক হাসিবুর রহমান, দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য‌্য, র‌্যাকের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ ও কর্মশালার সমন্বয়ক মোর্শেদ নোমান।

‘দুর্নীতি প্রতিরোধে অনুসন্ধানী সাংবাদিকতা’ শীর্ষক দুইব্যাপী দুদক বিটের কর্মরত ও সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম বলেন, ‘সাংবাদিকরা অনেক পরিশ্রম করে। দুদক প্রতিনিয়ত তাদের প্রতিবেদন নিয়ে অনুসন্ধান করে থাকে। এমন কোনো দিন নেই যে সাংবাদিকদের করা নিউজ থেকে দুদক অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় না। তাদের অবদান অনেক বেশি।‘

দুদক মিডিয়া এ‌্যাওয়ার্ডের পাশাপাশি ফেলোশিপ দেওয়ার দাবি বিষয়ে তিনি বলেন, ‘আপনাদের দাবির সঙ্গে আমিও একমত। দাবিটি যুক্তি সঙ্গত। বিষয়টি আমি কমিশনের উপস্থাপন করবো।

সমাপনী দিনে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন দুদক পরিচালক মীর মো. জয়নুল আবেদিন শিবলী, উপ-পরিচালক গোলাম শাহরিয়ার চৌধুরী, সেন্ট্রাল প্রকিউরমেন্ট টেকনিক‌্যাল ইউনিটের পরিচালক শীষ হায়দার চৌধুরী ও প্রথম আলোর জেষ্ঠ বার্তা প্রধান শাহেদ মোহাম্মদ আলী।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT