২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

রূপগঞ্জে বিএনপির কেন্দ্রিয় নেতাসহ ৫৪ জনের নামে মামলা

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ১২:১৮ অপরাহ্ণ


রূপগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাশকতার অভিযোগ এনে বিএনপির কেন্দ্রিয় কার্যনিবাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ ৫৪ জনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় কেন্দ্রিয় ওলামাদলের সহসভাপতিসহ ৪ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

বুধবার রাতে রূপগঞ্জ থানার এসআই আলামীন সরকার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, বুধবার বিকেলে উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় বড় ধরনের অরাজকতা ও  নাশকতা উদ্দেশ্যে বিএনপির নেতাকর্মীরা ৪টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে।

এ ঘটনায় রাতেই রূপগঞ্জ থানার এসআই আলামীন সরকার বাদী হয়ে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, কেন্দ্রিয় ওলামা দলের সহ-সভাপতি শামসুল আলম খান বেনুসহ ২৯ জন নামীয় নেতাকর্মী ও আরো অজ্ঞাতনামা ২৫ জনসহ মোট ৫৪ জনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন।

এর আগে বুধবার বিকেলে পুলিশের হাতে আটক কেন্দ্রিয় ওলামা দলের সহ-সভাপতি শামসুল আলম খান বেনুসহ ৪ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, বুধবার বিকেলে যাত্রামুড়া এলাকায় বিএনপির লোকজন একত্রে জড়ো হয়ে বড় ধরনের নাশকতা ও অরাজকতা সৃষ্টির উদ্দেশ্য কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। এ ঘটনায় রাতেই রূপগঞ্জ থানায় ২৯ জন নামীয় ও অজ্ঞাতনামা আরো ২৫ জনসহ মোট ৫৪ জনকে আসামি করে একটি মামলা দায়েরকরা হয়েছে।

এ মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT