১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

রিয়াল নয়, চেলসি বা আর্সেনালে যাবেন নেইমার!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৪, ২০১৮, ১১:৫২ পূর্বাহ্ণ


নেইমার কি প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) থাকছেন, নাকি অন্য কোথাও চলে যাচ্ছেন? এখনও এই প্রশ্নের পরিষ্কার জবাব মেলেনি। শোনা যাচ্ছিল, রিয়াল মাদ্রিদে যেতে পারেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে এখন আবার নতুন করে গুঞ্জন শুরু ‘এক্সপ্রেস স্পোর্টস’-এর এক প্রতিবেদনে। নেইমার নাকি ইংলিশ ক্লাব চেলসি বা আর্সেনালে পারি জমাতে পারেন।

কদিন আগে নেইমার নিজেই জানিয়েছিলেন, পেপ গার্দিওলার অধীনে খেলার ইচ্ছে আছে তার। তাতে ম্যানচেস্টার সিটির সমর্থকরা বেশ খুশিই হয়েছিলেন। পিএসজি তারকা ম্যানসিটিতে আসতে পারেন, এমনটাই ধরে নিয়েছিলেন তারা।

তবে এখন মনে হচ্ছে অন্যরকম। নেইমারের ঘনিষ্ঠ একটি সূত্র নাকি জানিয়েছে, লন্ডনের প্রেমে পড়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ম্যানসিটি বা ম্যানইউ নয়, পিএসজি ফরোয়ার্ডকে তাই দেখা যেতে পারে চেলসি বা আর্সেনালে। ইংরেজি ভাষাটা খুব বেশি জানেন না নেইমার। তবে তিনি নাকি শেখার চেষ্টায় আছেন।

‘এক্সপ্রেস স্পোর্টস’-এর সঙ্গে এক সাক্ষাতকারে নেইমারের ঘনিষ্ঠ সূত্রটি বলেছে, ‘সে ইংল্যান্ড ভালোবাসে। বিশেষ করে লন্ডন। গত ১২ মাসের মধ্যে সে সেখানে তিন থেকে চারবার গিয়েছে। সে বলেছে, লন্ডনে বিশেষ কিছু আছে। শেষবার সে আমাকে ফোন করে এবং অনুরোধ করে তার সঙ্গে যেতে, কারণ সে ওই জায়গাটা খুব পছন্দ করে। সে সবসময়ই বলে, এই জায়গাটা দারুণ, এই জায়গাটা দুর্দান্ত। সে আসলে লন্ডনের প্রেমে পড়েছে।’

এক বছর আগে ফুটবল দলবদলের ইতিহাস গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে আসেন নেইমার। এই ক্লাবের সঙ্গে তার চুক্তি ২০২২ সাল পর্যন্ত। তবে এতটা দিন এখানে তার মন টিকবে কি না, সেটি এক প্রশ্ন। অনেকবারই অন্য ক্লাবে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT