২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

রমনা পার্কে বন্ধুকে পিঠে নিয়ে সাঁতার, ডুবে মারা গেল দুজনেই

প্রকাশিতঃ আগস্ট ১২, ২০১৮, ৮:৪৭ অপরাহ্ণ


বন্ধুকে পিঠে নিয়ে সাঁতার কেটে লেকের কিনারায় পৌঁছাতে চেয়েছিল সে। কিন্তু না পেরে বন্ধুসহ ডুবেই গেল। আর উঠতে পারেনি। মারা গেছে দুজনই। আজ রোববার বিকেলে রাজধানীর রমনা পার্কের লেকে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই দুই বন্ধু হলো আদনান ও মাহফুজ। তাঁরা উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। আদনানের বাড়ি মগবাজার গুলবাগ এলাকায়। আর মাহফুজের বাড়ি কোথায়—তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আদনান ও মাহফুজের বন্ধু আরিফ হোসেন প্রথম আলোকে বলে, স্কুল ফাঁকি দিয়ে তাঁরা তিন বন্ধু মিলে রমনা পার্কে ফুটবল খেলে। খেলা শেষে পার্কের লেকে তিনজনই গোসল করতে নামে। মাহফুজ সাঁতার জানে, কিন্তু আদনান সাঁতার পারে না। গোসলের একপর্যায়ে লেকের এপার থেকে ওপারে যাওয়ার উদ্দেশে মাহফুজ বন্ধু আদনানকে পিঠে নিয়ে সাঁতার দেয়। মাঝপথে গিয়ে মাহফুজ আর সাঁতার কাটতে পারছিল না। এ সময় আদনানও মাহফুজের গলা ছাড়ছিল না। ফলে দুজনেই পানিতে ডুবে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, মৃত ওই দুই শিক্ষার্থীর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে। দুজনের পরিবার সদস্যদের পরিচয় বের করার চেষ্টা চলছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT