১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

যারা দেশের উন্নয়নের কাজ করছে তারাই মনোনয়ন পাবে : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৮, ২০১৮, ৯:৪৭ অপরাহ্ণ


মাহমুদুন নবী বেলাল (নওগাঁ প্রতিনিধি) – আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে তিনি বলেন, কেবলমাত্র শ্লোগান দিয়ে আর বিলবোর্ড টানিয়ে ও ছবি লাগিয়ে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া যাবে না। যাহা জনগনের পাশে থেকে দেশের উন্নয়নের কাজ করছে তারাই মনোনয়ন পাবে। নেতাকর্মীদের আমলনামা ভালো হতে হবে। আর তৃনমুল পর্যায়ের সকল নেতাদের আমলনামা ও কার্যক্রম আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে জমা আছে। মন্ত্রী শনিবার বিকেল ৪ টায় বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল পথ সভায় সরকারে উন্নয়ন প্রচারিযানের অংশ হিসেবে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে নীলফামারী যাত্রা পথে বগুড়ার সান্তাহার রেলস্টেশন আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
এছাড়া সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কেউ যদি দলের সিদ্ধান্ত ব্যতিত প্রার্থী হলেই বহিস্কার করা হবে বলে হুশিয়ারী দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ভার প্রাপ্ত সভাপতি এ্যাড: শেখ কুদরত ই এলাহী কাজলের সভাপতিত্বে
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহ্মদ হোসেন, আবু সাইদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ চৌধুরী, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন, আত্রাই রানীনগর আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম, নওগাঁর সাবেক এমপি শাহিন মোনয়ারা হক, বগুড়া জেলা আ:লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, যুগ্ন সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রিপু, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, যুগ্ন সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা প্রমুখ।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT