১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সুশাসনের জন্য নাগরিক-সুজন মৌলভীবাজার জেলা কমিটি

প্রকাশিতঃ নভেম্বর ৩০, ২০১৮, ১১:৪৩ পূর্বাহ্ণ


জোবায়ের আহমদ মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন  অনুষ্ঠানের আহবানে ২৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে কমলগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে সুশাসনের জন্য নাগরিক-সুজন মৌলভীবাজার জেলা কমিটি।
এতে লিখিত বক্তব্য পাঠ করেন সুজনের মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদক জহর লাল দত্ত। সভাপতিত্ব   করেন সুজনের কমলগঞ্জ উপজেলা কমিটির সদস্য লেখক ও গবেষক আহমদ সিরাজ, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুজন কমলগঞ্জ উপজেলা কমিটির নেত্রী প্রভাষক রাবেয়া খাতুন, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চিনু প্রমুখ।
সংবাদ সম্মেলনে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থী নির্বাচন। অসৎ, অযোগ্য, অপরাধপ্রবণ, কালো টাকার মালিক, ‘উড়ে এসে জুড়ে বসা’ ও সাম্প্রদায়িক মনোভাবাপন্ন ব্যক্তিদের পরিহার করা।
তৃণমূলের মতামতের ভিত্তিতে গণতান্ত্রিক পদ্ধতিতে মনোনয়ন প্রদান। নির্বাচন কমিশন, সরকার, নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলকে তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহবান জানানো হয়।
মনোনয়ন পত্র জমাদানকারীদের হলফনামা বিধি মোতাবেক এই হলফনামা সুজনের কাছে প্রদান করলে সুজনই তা জনগণের কাছে প্রকাশ করতে পারবে। তাহলে প্রার্থীর স্বচ্ছতা সম্পর্কে জনগণ জানতে পারবে।
তাছাড়া সংশ্লিষ্টরা পক্ষপাতহীনভাবে আইন শৃঙ্খলা রক্ষা করার পাশাপাশি নির্বাচন কমিশনকে সহযোগিতা করতে হবে। ভোট প্রদানকে গুরুত্বপূর্ণ নাগরিক দায়িত্ব মনে করে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীদের নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহ্বান জানানো হয়।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT