১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ সাজাপ্রাপ্ত আসামি নিহত

প্রকাশিতঃ নভেম্বর ১৭, ২০১৮, ১১:২৩ পূর্বাহ্ণ


ডেক্স নিউজ: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার পশ্চিম বাড়ৈখালীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১০ মামলার সাজাপ্রাপ্ত আসামি মাদক বিক্রেতা মোহাম্মদ তাজেল (৩৬) নিহত হয়েছে। শুক্রবার গভীর রাতের এই ঘটনায় আহত পুলিশের এএসআই কাউসার, কনস্টেবল শহিদুল ও সজল খানকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি একনালা বন্দুক, তিনটি পিস্তলের গুলি, ১০১ পিস ইয়াবা ও কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্যে মুন্সীগঞ্জ জেনারেল হাসপতালের মর্গে রাখা হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো ইউনুচ আলী জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে যশোরের মনিরামপুর থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ১০টি ওয়ারেন্ট পেন্ডিং ছিল। এর মধ্যে একটি ডাকাতি মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত পরোয়ানা ছিল। তিনি আরো জানান, পরে তার দেওয়া তথ্য মোতাবেক অস্ত্র উদ্ধারে মদনখালী যাওয়ার পথে উক্ত স্থানে রাত সোয়া ১টায় তার সহযোগীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা চালায়। এই সময় তাজেল পালিয়ে যায়। গোলাগুলির পর ঘটনাস্থলে তার রক্তাক্ত দেহ পড়ে থাকে। শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল চিকিৎসক মৃত তাকে ঘোষণা করে।

তাজেল শ্রীনগর উপজেলার বাঘড়ার রুদ্রপাড়া গ্রামের দ্বীন ইসলাম খোরশেদ ওরফে ইউনুস শেখের পুত্র। এই ঘটনায় শ্রীনগর থানায় অস্ত্র ও পুলিশ অ্যাসল্ট মামলা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT