২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

‘মিস ইন্ডিয়া হওয়ার জন্য যথেষ্ট ফর্সা নন প্রিয়াঙ্কা’

প্রকাশিতঃ জুলাই ২২, ২০১৮, ১২:২৮ অপরাহ্ণ


আজ থেকে ১৮ বছর আগে মিস ইন্ডিয়া এবং তারপর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরার শিরোপা পাওয়ার পর থেকেই বদলে যায় প্রিয়াঙ্কা চোপড়ার জীবন। যদিও, জুরি বোর্ডের একজন সদস্যের প্রিয়াঙ্কার মিস ইন্ডিয়া হওয়া নিয়ে আপত্তি ছিল।

পিটিআই জানায়, তাঁর মতে প্রিয়াঙ্কা মিস ইন্ডিয়া হওয়ার তুলনায় যথেষ্ট কালো। প্রিয়াঙ্কা চোপড়ার আনঅফিসিয়াল বায়োগ্রাফিতে ২০০০ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার অন্যতম মেন্টর প্রদীপ গুহকে লেখেন, জুরির সকলের প্রিয়াঙ্কাকে পছন্দ ছিল না। একজন বলেছিলেন যে প্রিয়াঙ্কা অনেক কালো। আমি তখন বলেছিলাম, দক্ষিণ আমেরিকার মেয়েদের দিকে দেখুন। তারা তো জেতে এবং তাদের মধ্যে অনেকেরই আফ্রিকানদের মতো গায়ের রং খুব কালো। তো তোমরা কিসের কথা বলছ? আমি ওঁর ব্যাপারে নিশ্চিত ছিলাম তাই আমি বলেছিলাম এই মহিলা একই ভুল দুইবার করেনি।

অসীম ছাবরার বই ‘প্রিয়াঙ্কা চোপড়া : দি ইনক্রেডিবল স্টোরি অব আ গ্লোবাল বলিউড স্টার’ থেকে অংশটা সংগৃহীত, যা খুব শিগগিরই প্রকাশিত হবে।

২০০০ সালে লারা দত্ত মিস ইন্ডিয়া ইউনিভার্স এবং প্রিয়াঙ্কা চোপড়া মিস ওয়ার্ল্ড এবং দিয়া মির্জা মিস ইন্ডিয়া এশিয়া প্যাসিফিক শিরোপা লাভ করেন। এমনকি, প্রিয়াঙ্কা চোপড়া ও লারা দত্তের মধ্যে সেরার শিরোপার জন্য টাই হয়।

তিন বছর পর অক্ষয় কুমারের সঙ্গে ‘আন্দাজ’ সিনেমায় লারা দত্ত এবং প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করেন। এরপর প্রিয়াঙ্কা পাশ্চাত্যে পাড়ি দেন এবং টেলিভিশন শো ‘কোয়ান্টিকো’তে অভিনয় করে সংবাদ শিরোনামে আসেন। এ ছাড়াও ‘বেওয়াচ’ সিনেমায় তিনি অভিনয় করেন এবং তাঁর অভিনীত আরো দুটি হলিউড ছবি মুক্তির দিন গুনছে।

সম্প্রতি তিনি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার শুটিং করছেন এবং এরপর সালমান খানের বিপরীতে ‘ভারত’-এর শুটিং শুরু করবেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT